বাণিজ্য বার্তা

গ্রামীণফোন গ্রাহকদের জন্য জেনেক্স পণ্যের বিশেষ ছাড়

গ্রাহকদের বিভিন্ন ধরনের হ্যান্ডসেট, অত্যাধুনিক যন্ত্রাংশ এবং উন্নতমানের আইওটি পণ্যের সুবিধা প্রদানের লক্ষ্যে  গ্রামীণফোন সম্প্রতি জেনেক্স ইনফোসিস লিমিটেডের সঙ্গে কার্যক্রম শুরু করেছে। সম্প্রতি ঢাকার গুলশান জিপিসিতে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।  জেনেক্স ইনফোসিস লিমিটেড আইপিই গ্রপ  ইউকের একটি সহযোগী প্রতিষ্ঠান। বিশ্বের শীর্ষস্থানীয় এ প্রযুক্তি প্রতিষ্ঠান বাংলাদেশে গ্রাহক ব্যবস্থাপনা, ডিজিটাল লাইফ স্টাইল পণ্য বিতরণ,  চ্যানেল বিকাশ, আইটি সল্যুশনস, ই-কমার্স, ডিজিটাল রুপান্তর এবং পরামর্শ সেবা প্রদান করে।

জেনেক্স-এর ডিভাইস এবং যন্ত্রাংশ ঢাকায় অবস্থিত গ্রামীণফোনের পাঁচটি সেন্টারে পাওয়া যাবে। এ সেন্টারগুলো হলো: জিপিসি গুলশান, জিপিসি মিরপুর, জিপিসি ধানমন্ডি, জিপিসি মতিঝিল এবং জিপিসি জিপি হাউস। এই সুবিধাটি চট্টগ্রামে অবস্থিত জিপিসি জিইসি-তে পাওয়া যাবে। এছাড়া, গ্রামীণফোনের রিটেইল চ্যানেলগুলোর মাধ্যমে এই পণ্য এবং সেবা সারা বাংলাদেশে পাওয়া যাবে।

গ্রামীণফোনের নির্ধারিত   সেন্টারগুলো থেকে গ্রাহকরা ব্র্যান্ডেড হ্যান্ডসেট এবং যন্ত্রাংশ ক্রয় করতে পারবেন। গ্রাহকরা এ সেন্টারগুলো থেকে ২০ টাকায় স্ক্রিন প্রটেক্টর, ৫০ টাকায় হ্যান্ডসেট ব্যাক কভার ক্রয় করতে পারবেন।

গ্রাহকরা আগামী ৩ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত  যেকোন হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে   ফ্রি ব্যাক কভার এবং স্ক্রীন প্রটেক্টর সহ তাবাক ক্যাফের সকল মেন্যুর ওপর ১৫% ছাড় সুবিধা পাবেন। এছাড়াও, গ্রাহকরা ৩০,০০০ টাকা মূল্যের বেশি হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে সকল প্রকার ফোন যন্ত্রাংশের ওপর অতিরিক্ত  ৩০% ছাড় সুবিধা পাবেন এবং তাবাক ক্যাফে থেকে ফ্রি ক্যাপুচিনো কফি উপভোগ করতে পারবেন।

উদ্বোধন অনুষ্ঠানে, গ্রামীণফোনের হেড অব অপারেশন মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, “গ্রাহকদের চাহিদানুযায়ী তাদের নতুন নতুন সেবার সাথে সংযুক্ত করাই আমাদের লক্ষ্য। আমরা  গ্রাহকদের সেবা প্রদানের লক্ষ্যে তাদের প্রয়োজনানুযায়ী প্রতিনিয়ত উদ্ভাবনের নিত্যনতুন পন্থা বের করতে সচেষ্ট এবং সংশ্লিষ্ট নানান অংশীদারিত্বমূলক কার্যক্রমে যুক্ত রয়েছি। দেশব্যাপী গ্রামীণফোনের সেন্টারগুলো গ্রাহকদের ডিজিটাল জীবনধারায় অভ্যস্ত এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। নতুন এই সেবার মাধ্যমে আমাদের গ্রাহকরা গ্রামীণফোনের সেন্টারগুলো থেকে সর্বাধুনিক ডিভাইস এবং যন্ত্রাংশ পাবেন। আমরা আশা করছি, নতুন এই উদ্যোগ আমাদের সম্মানিত গ্রাহকদের আরও উজ্জীবিত করবে।”

অনুষ্ঠানে গ্রামীণফোনের পক্ষে উপস্থিত ছিলেন হেড অব রিটেইল শারমিন রহমান, বিজনেস সার্কেল ঢাকার সার্কেল বিজনেস হেড মোহাম্মদ মোল্লা নাফিজ ইমতিয়াজ, ঢাকার হেড অব রিটেইল পার্টনারশিপ সায়মা রহমান। জেনেক্স-এর সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা প্রিন্স মজুমদার সহ অনুষ্ঠানে ভাইস প্রেসিডেন্ট দীপ্ত ঘোষাল এবং হেড অব বিজনেস ডেভেলপমেন্ট সাঈদ আহমেদ উপস্থিত ছিলেন।

 

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker