টেক গেজেটসটেক টকবাণিজ্য বার্তাব্যবসা ও বাণিজ্য

ঘরে বসেই রিপেয়ারিং করুন নষ্ট স্মার্টফোন

আপনার শখের স্মার্টফোন অথবা ট্যাব কি নষ্ট হয়ে গিয়েছে? কত টাকা খরচ হবে? কোথায় গেলে মানসম্মত সার্ভিস এবং অরজিনাল স্পেয়ার পার্টস পাবেন তা নিয়ে চিন্তিত? আইফোন, স্যামস্যাং, ওয়ানপ্লাসের মতো সকল ধরনের স্মার্ট ডিভাইসের সব সমস্যার স্থায়ী সমাধান দিচ্ছে MobileCare.xyz

দেশে এই প্রথম MobileCare.xyz দিচ্ছে ফ্রি পিক আপ এন্ড ড্রপ সার্ভিস ইন ঢাকা সিটি। ঢাকার বাহিরের জন্য থাকছে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে সেবা। তাই আর লোকেশন নিয়ে চিন্তা না করে দেশের যেকোনো প্রান্ত থেকেই আমাদের ওয়েবসাইটের মাধ্যমে Tracking ID নিয়ে ঘরে বসেই জেনে নিন আপনার সার্ভিসিং এর খরচ সহ যাবতীয় তথ্য। অর্ডার কনফার্ম এর সাথে সাথেই mobilecare.xyz এর টিম যোগাযোগ করে ডিভাইসটি সংগ্রহ করবে আপনার বাসা কিংবা অফিস থেকে। সার্ভিসের প্রতিটি ধাপ ও ডিভাইস সংক্রান্ত আপডেট তথ্য পাবেন অটোমেটেড এসএমস এর মাধ্যমে।

এছাড়া Tracking ID এর মাধ্যমেও ওয়েবসাইট থেকে সহজেই ট্র্যাক করে দেখে নিতে পারবেন আপনার সার্ভিসের বর্তমান অবস্থা। সাথে থাকছে ৬ মাসের সার্ভিস ওয়ারেন্টি এমনকি mobilecare.xyz ওয়েবসাইটেই আপনি পাবেন ই-শপ, মোবাইল এন্ড ট্যাব এক্সচেঞ্জসহ যে কোন ডিভাইস ক্রয় এবং বিক্রয় এর সুবিধা। এতো কিছু একসাথে আর কোথাও কি পাবেন? তাই আর দেরি না করে আপনার প্রয়োজনীয় ডিভাইসটি রিপিয়ার এর দায়িত্ব দিন আমাদেরকে, আর থাকুন নিরাপদ নিশ্চিন্তে। কারণ MobileCare.xyz আছে আপনার হাতের মুঠোয়।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker