বাণিজ্য বার্তা

ডোরস্টেপ ডেলিভেরিতে ওয়ালকার্টের সহযোগী পেপারফ্লাই

ওয়ালটন গ্রুপের আসন্ন ইকমার্স প্লাটফর্ম ওয়ালকার্টের পণ্য গ্রাহকের কাছে দেশজুড়ে ডোরস্টেপ ডেলিভারি করবে দেশের সবচেয়ে শক্তিশালী ডোরস্টেপ ডেলিভারি নেটওয়ার্ক পেপারফ্লাই।

ওয়ালটনের নিজস্ব ব্রান্ডের ইলেক্ট্রনিকস পণ্য ছাড়াও প্রয়োজনীয় লাইফস্টাইল সব প্রোডাক্ট এক ঠিকানায় নিয়ে আসতে খুব শীঘ্রই যাত্রা শুরু করবে ওয়ালকার্ট ডটকম। ইকমার্স প্রতিষ্ঠানটি ব্যবসা প্রতিষ্ঠান এবং গ্রাহকের মাঝে সংযোগ স্থাপনে কাজ করবে।

সম্প্রতি দুটি প্রতিষ্ঠানের পক্ষে ওয়ালকার্টের ম্যানেজিং ডিরেক্টর, সাবিহা জারিন অরনা এবং পেপারফ্লাইয়ের জেনারেল ম্যানেজার, সেলস এন্ড কী অ্যাকাউন্টস, সাজ্জাদুল ইসলাম ফাহমি চুক্তি স্বাক্ষর করেন বলে পেপারফ্লাইয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়।

এসময় ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, নজরুল ইসলাম সরকার, ডিরেক্টর এর পার্সোনাল সেক্রেটারি, সাবরিনা রশিদ, ওয়ালটন ই-প্লাজার ইনচার্জ শওকত এলাহী, লজিস্টিকস ইনচার্জ সিরাজুস সালেকীন, বিজনেস ডেভেলপমেন্ট ও ক্যাম্পেইন ইনচার্জ নাফিস ইসতিয়াক এবং লজিস্টিক অপারেশন থেকে মনজুরুল হক এসময় উপস্থিত ছিলেন।

পেপারফ্লাইয়ের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট, সেলস মেসবাউর রহমান, ম্যনেজার, প্রোডাক্ট অ্যান্ড প্ল্যানিং, সাব্বির শোয়েব এবং অ্যাসিস্টেন্ট ম্যানেজার, সেলস, অলি-উর-রেজা।

ওয়ালকার্টের ম্যানেজিং ডিরেক্টর, সাবিহা জারিন অরনা বলেন, মানসম্পন্ন সাশ্রয়ী পণ্য উৎপাদন এবং প্রতিযোগিতামূলক বাজারে ব্যবসায় প্রবৃদ্ধি ধরে রাখতে নিয়মিত বিনিয়োগ করে আসছে ওয়ালটন।

পেপারফ্লাইয়ের জেনারেল ম্যানেজার, সেলস এন্ড কী অ্যাকাউন্টস, সাজ্জাদুল ইসলাম ফাহমি বলেন বাংলাদেশের নিজস্ব ব্র্যাণ্ড হিসেবে ওয়ালটন স্থানীয় এবং আন্তর্জাতিক বাজারে উল্লেখযোগ্য প্রভাব বিস্তার করছে।

স্থানীয় ইলেক্টনিক প্রতিষ্ঠান ওয়ালটনের স্বকীয়তা বজায় রেখে, পেপারফ্লাইয়ের সর্বাধিক বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে দেশের যেকোন প্রান্তে ওয়ালকার্টের পণ্য পৌঁছবে বলে আশা প্রকাশ করেন তিনি।

দেশের যেকোন প্রান্তে ২৪ থেকে ৭২ ঘন্টার মধ্যে গ্রাহকের ঠিকানায় পণ্য পৌছে দিতে ২১৬ টি ডেলিভেরি পয়েন্টের মাধ্যমে শক্তিশালী নেটওয়ার্ক স্থাপন করেছে পেপারফ্লাই।

অতি সম্প্রতি ‘পেপারফ্লাই গো’ অ্যাপ চালুর মাধ্যমে অংশীদার প্রতিষ্ঠান সমূহের পণ্য সংযোগ, অর্ডার পর্যবেক্ষনসহ ইনভয়েস যুক্ত করার সুবিধা মোবাইল ফোনে নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker