বাণিজ্য বার্তা

নতুন সিএফও কে স্বাগত জানাচ্ছে পেপারফ্লাই

সম্প্রতি পেপারফ্লাই এর চিফ ফিনান্সিয়াল অফিসার (সিএফও) হিসেবে যুক্ত হলেন মোহাম্মদ নাজিম উদ্দিন।

নাজিম উদ্দিন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ, কেপিএমজি বাংলাদেশ, ব্রামার অ্যান্ড পার্টনার্স বাংলাদেশ, এসএনটি বাংলাদেশ লিমিটেড এবং ফাইবার@হোম লিমিটেডে সহ বিভিন্ন প্রতিষ্ঠানে দীর্ঘ ১৫ বছর ধরে কর্মরত ছিলেন। তাঁর অভিজ্ঞতার বেশিরভাগ জুড়েই আছে অর্থনৈতিক ব্যবস্থাপনা, অডিট অপারেশনস এবং স্টক মার্কেট।

তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন থেকে স্নাতক সম্পন্ন করেন। এবং পরবর্তীতে একই প্রতিষ্ঠান থেকে প্রথম স্থান অধিকার করে এমবিএ ডিগ্রী অর্জন করেন। তার অধ্যবসায়, কাজের প্রতি একাগ্রতা এবং নিষ্ঠার কারণেই ২০০৯ সালে কৃতি শিক্ষার্থী হিসেবে কেপিএমজি রহমান রহমান হক থেকে চার্টার্ড এ্যাকাউন্টেন্ট সনদ প্রাপ্ত হন।

এছাড়া তিনি নিউজিল্যান্ডে ওয়ার্কপ্লেস স্কিল ডেভোলাপমেন্ট একাডেমির অধীনে লিডারশীপ অ্যান্ড ম্যানেজমেন্ট স্কিল ডেলপমেন্ট কর্মশালায় অংশগ্রহণ করেছেন। বিভিন্ন সফট স্কিল যেমন: লিডারশিপ এ্যান্ড কমিউনিকেশন, আর্ট অফ কমিউনিকেশন, কেপিএমজি অডিট মেথডলজি এবং ইসলামিক অর্থ ব্যবস্থা নিয়েও তাঁর আগ্রহ রয়েছে।

তার স্ট্র্যাটেজি ও ভবিষ্যত পরিকল্পনা, কস্ট-বেনিফিট বিশ্লেষণ, এবং বিভিন্ন উদ্যোগে অর্থলগ্নি বিষয়ক সিদ্ধান্ত গ্রহণে পারদর্শীতা রয়েছে। তার এই অভিজ্ঞ নেতৃত্বের গুণে পেপারফ্লাই টিম নিজেদের আরো সাফল্যমন্ডিত করতে চায়। ২০১৬ সালে প্রতিষ্ঠিত হওয়া পেপারফ্লাই বাংলাদেশের সবচেয়ে শক্তিশালী ডোরস্টেপ ডেলিভারি নেটওয়ার্ক ও একটি শীর্ষস্থানীয় প্রযুক্তিভিত্তিক লজিস্টিক সলিউশন সরবরাহকারী প্রতিষ্ঠান। ভারতীয় ই-কমার্স এর অন্যতম শীর্ষস্থানীয় লজিস্টিক প্রতিষ্ঠান ইকম এক্সপ্রেস সম্প্রতি পেপারফ্লাইয়ে বিনিয়োগ করেছে।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker