বাণিজ্য বার্তা

প্যান্ডামার্টের পণ্য ওয়্যারহাউজিং করবে পেপারফ্লাই

গ্রোসারি ও নিত্য প্রয়োজনীয় পণ্যের অনলাইন বাজার প্যান্ডামার্টের পণ্য ওয়্যারহাউজিং করবে ই-কমার্স খাতের সবচেয়ে বড় লজিস্টিক প্রতিষ্ঠান পেপারফ্লাই।

সম্প্রতি ফুডপ্যান্ডা বাংলাদেশের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আম্বারিন রেজা এবং পেপারফ্লাইয়ের চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষর করেন।

অনলাইন খাবার ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপ্যান্ডার গ্রোসারি ডেলিভারি সেবা প্যান্ডামার্ট ২০২০ সালের সেপ্টেম্বর মাস থেকে ঘরের রোজকার বাজারসহ সকল প্রকার নিত্য প্রয়োজনী পণ্য অনলাইনে অর্ডারের ৩০ মিনিটের মধ্যেই গ্রাহকের কাছে পৌছে দিচ্ছে। বর্তমানে রাজধানী ঢাকাসহ ও অন্যান্য বড় শহরজুড়ে ২৫ টি ডার্কস্টোর থেকে পণ্য ক্রেতাদের কাছে পৌছে দিচ্ছে প্যান্ডামার্ট । প্যান্ডামার্ট থেকে ঢাকার ক্রেতারা ২৪ ঘন্টার যেকোন সময় অর্ডার করেই ৩০ মিনিটে পেয়ে যাবেন ডেলিভারি, আর ঢাকার বাইরের এ সেবা মিলছে মধ্যরাত পর্যন্ত।

ফুডপ্যান্ডার পক্ষে এর সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক জুবায়ের সিদ্দিকী, প্যান্ডামার্টের হেড অব অপারেশন্স সালমান রশিদ ও সাপ্লাই চেইন ব্যবস্থাপক রুবিয়া সিদ্দিকা, এবং পেপারফ্লাইয়ের পক্ষে চিফ এক্সেকিউটিভ অফিসার শাহরিয়ার রহমান, ভাইস প্রেসিডেন্ট মেজবাউর রহমান এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মাহমুদুল হাসান যোগ দেন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে।

দেশজুড়ে ২১৬ টি পয়েন্ট, মহাখালীতে অবস্থিত ৭০,০০০ বর্গ ফুটের বিশাল ওয়্যারহাউজ এবং সম্পূর্ণ নিজস্ব লজিস্টিক সাপোর্ট এর মাধ্যমে সবচেয়ে শক্তিশালী ডেলিভেরি নেটওয়ার্ক স্থাপন করেছে প্রযুক্তিখাতের লজিস্টিক প্রতিষ্ঠান পেপারফ্লাই। সম্প্রতি, গ্রাহকের ঠিকানায় ২৪-৭২ ঘণ্টায় যেকোন আকারের পণ্য পৌছে দেয়াসহ কার্গো পরিসেবা চালু করেছে পেপারফ্লাই

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker