বিনোদনসিনেমা ও টেলিভিশনহোমপেজ স্লাইড ছবি

ভাইরাস আর টাইম ট্রাভেল নিয়ে যে টিভি সিরিজ

ভয়ংকর এক ভাইরাসের কারণ পাঁচশো কোটি মানুষ মারা গেছে। বেঁচে আছে পুরো বিশ্বের মোট জনসংখ্যার মাত্র ১%। তারা পৃথিবীর সারফেস ছেড়ে মাটির নিচে বাস করছে। পৃথিবী আবার হয়ে উঠেছে পশুপাখি আর গাছপালার। কিন্তু মানুষ তো আর চুপ করে বসে থাকতে পারে না। টাইম মেশিন আবিষ্কার হয়েছে। এখন দরকার সময়ের আগে গিয়ে সেই ভাইরাস ছড়ানো আটকানোর অথবা তার জীবনরহস্যের খোঁজ করে ভ্যাকসিন বানানোর।

গল্পের নায়ককে পাঠানো হয়েছে সেই সময়ে মিশন হিসাবে দেওয়া হয়েছে ইনফর্মেশন জোগাড় করা। টুয়েলভ মানকিস নামে এই সাই ফাই মাস্টারপিস যার কনসেপ্ট অ্যাডাপ্ট করা হয়েছে ১৯৬২ সালের ফ্রেঞ্চ মাস্টারপিস La Jette থেকে। টুয়েলভ মানকিস এর অনেক বিশেষত্ব আরও আছে। যেমন ব্র‍্যাড পিট এর অভিনয়।

সেবছর বেস্ট সাপোর্টিং রোলে গোল্ডেন গ্লোব পেয়েছিলো। অস্কারে নোমিনেশন পেলেও অস্কার পায়নি। যদিও এরকম দারুণ অভিনয় এর পরেও অস্কার না পাওয়াটা কষ্টকর। ফেশিয়াল এক্সপ্রেশন, চোখের কাজগুলো তার অভিনয়কে অন্য লেভেলে নিয়ে গিয়েছে। পোস্ট এপোক্যালিপ্টিক মুভি দর্শকদের অন্যরকম আনন্দ দেয়। টাইম ট্র‍্যাভেল, ডিস্টোপিয়ান, পোস্ট এপোক্যালিপ্টিক সাই ফাই যাদের পছন্দের জনরা তাদের জন্য মাস্ট ওয়াচ মুভি এটি। যারা দেখেননি দেখে নেবেন।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker