খেলাট্রেন্ডিং খবরহোমপেজ স্লাইড ছবি

মেসির সাথে বার্সালোনার সম্পর্কচ্ছেদ!

ফুটবল জগতের অন্যতম ব্রেকিং নিউজ; অবশেষে মেসি’র সাথে বার্সেলোনার দীর্ঘ ২০ বছরের সম্পর্ক ছিন্ন হতে যাচ্ছে। ২০০১ সালের মার্চ মাসে ফ্লাইট ৭৭৬৭ চড়ে বুয়েন্স আয়ার্স থেকে ১৩ বছরের ছোট্ট লিও বাবা’র হাত ধরে বার্সেলোনা’য় এসেছিল। তখনকার সেই দিনগুলোর কথা বেশী মনে পড়ছে। ক্লাবের পক্ষ থেকে চার্লি রেক্সেচ একটা রেস্টুরেন্ট ন্যাপকিনে বাপ-বেটার সাইন নিয়েছিলেন। তখন কি তিনি জানতেন এই হরমোনের সমস্যায় ভোগা রোগা ছেলেটি আগামী বিশ বছর ক্লাবের জন্য কি কি করতে পারে?

মেসি বার্সা’র প্রতি তার যে কৃতজ্ঞতা ও দায় শোধ করেছে তা এক বাক্যে প্রকাশ করা সম্ভব না। সংক্ষেপ যদি বলি – ১০ টি লা লিগা শিরোপা ৪ টি চ্যাম্পিয়নস লীগ শিরোপা ৬ টি কোপা দেল রে ট্রফি ৭ টি সুপারকাপ ৩ টি উয়েফা সুপারকাপ ৩ টি ফিফা ক্লাব ওয়ার্ল্ড কাপ ৭ বার পিচিচি ট্রফি ( লা লীগার সর্বোচ্চ গোলদাতা) তাছাড়া ৬ বার ব্যালন ডি অর খেতাব প্রকারান্তে বার্সালোনার ব্র্যাণ্ড ভ্যালু অনেক সমৃদ্ধ করেছে।

জানি না, মেসি’র পরবর্তী গন্তব্য কোথায়? কিংবা রাত পোহালে জানা গেল মেসি বার্সেলোনাতেই থেকে যাচ্ছে। তবে ঘটনা যাই হোক, এই মুহূর্ত ক্লাবের চেয়ে ভিন্ন উচ্চতায় মেসি নিজেকে প্রতিষ্ঠিত করেছে। তাই মেসি’র সাথে বার্সা’র সম্পর্কচ্ছেদ ফুটবল দুনিয়ার সবচেয়ে বড় শিরোনাম।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker