কর্পোরেট খবরবাণিজ্য বার্তা

২০২০ গ্লোবাল ৫ জি সামিট এবং ইউজার কংগ্রেস সম্পন্ন করলো জেডটিই

মোবাইল ইন্টারনেটে টেলিযোগাযোগ, এন্টারপ্রাইজ ও কনজ্যুমার প্রযুক্তি সেবাদানে বৈশ্বিকভাবে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান জেডটিই কর্পোরেশন সম্প্রতি ভিজ্যুয়াল কনফারেন্স এর মাধ্যমে ২০২০ গ্লোবাল ৫ জি সামিট এবং ইউজার কংগ্রেস আয়োজন করেছে। জেডটিই এবং বৈশ্বিক পরিচালনাকারী, পরামর্শদানকারী সংস্থা এবং শিল্প অংশীদাররা ৫ জি ইকোসিস্টেম উন্নয়নের প্রচারের লক্ষ্যে ৫ জি উদ্ভাবনী প্রযুক্তির উপর বিশদ আলোচনা করেছেন।


শীর্ষ সম্মেলনে বিশ্বের বিভিন্ন অঞ্চলের পরিচালনাকারীরা তাদের ৫ জি বাস্তবায়নচিত্র, বাণিজ্যিক স্থাপনার কৌশল এবং ৫ জি বাণিজ্যিক নির্মাণ ও পরিচালনা কার্যক্রম উপস্থাপন করেছে। ডিজিটাল অর্থনীতির পথিকৃৎ হিসাবে জেডটিই ৫ জি এর স্মার্ট প্রোডাকশন, ৫ জি স্মার্ট পোর্ট এবং ৫ জি পরিবেশ সুরক্ষায় এর বিভি উদ্ভাবনী অ্যাপ্লিকেশন উপস্থাপন করেছে।


চারটি ৫জি উদ্ভাবন ক্ষেত্রের শিল্প নেতা হিসাবে, জেডটিই গ্লোবাল ৫জি এর বাণিজ্যিক কনস্ট্রাকশন এর প্রয়োজনীয়তাগুলি সমাধান করার জন্য কাজ করেছে। গ্রিন এনার্জি সংরক্ষণের ক্ষেত্রে জেডটিই সর্বপ্রথম ৫জি শক্তি সাশ্রয়, খরচ হ্রাস এবং বুদ্ধিমান কার্যক্রম সম্পন্নের জন্য পাওয়ারপাইলট সমাধানটিকে প্রথম প্রচার করে।


স্পেকট্রাম ব্যবহারের কার্যক্ষমতা উন্নয়নের ক্ষেত্রে, জেডটিইর সুপারডিএসএস এবং দ্রুত প্রযুক্তি বাণিজ্যিকভাবে ব্যাপক আকারে কার্যকর করা হয়েছে।
কভারেজ বাড়ানোর ক্ষেত্রে, জেডটিই’র ১ + এক্স এসএসবি এবং ইডিএএস কার্যকরভাবে ভিতরগত সমস্যার সমাধান করতে পারে। শিল্পে প্রয়োগ এর ক্ষেত্রে, জেডটিই ইন্ডাস্ট্রি পার্ক এর জন্য সাইট-লেভেল কম্পিউটিং পাওয়ার ইঞ্জিন চালু করায় নেতৃত্ব দিয়েছে। কোভিড ১৯ এর মতো চ্যালেঞ্জ সত্ত্বেও ৫ জি বাণিজ্যিকীকরণের গতি থামেনি।


জেডটিই কর্পোরেশনের সভাপতি মিঃ জু জিয়াং এ বিষয়ে বলেন “জেডটিই নেটওয়ার্ক ও শিল্পের সক্রিয়তাকে সক্রিয়ভাবে ব্যবহার করেছে, এর অবিচলিত কার্যক্রম বজায় রেখেছে, গবেষণা, উন্নয়ন ও বিনিয়োগ জোরদার করেছে এবং ক্রমাগত গ্রাহকের সন্তুষ্টির মান উন্নত করেছে এবং ৫ জি যুগে সংস্থার মূল প্রতিযোগিতামূলক সুবিধাগুলি আরও জোরদার করেছে।

জেডটিই ডিজিটাল রূপান্তরকে সহজ করার জন্য, ডিভাইস, নেটওয়ার্ক, ক্লাউড এবং প্ল্যাটফর্মগুলোকে তার বিশেষ বৈশিষ্ট্যের উপর ডিজাইন করে, হাজার হাজার ৫ জি শিল্পকে শক্তিশালীকরণ অব্যাহত রাখবে ।

গ্রাহক, ক্যারিয়ার, প্রতিষ্ঠান এবং সরকারি খাতের গ্রাহকদের জন্য অত্যাধুনিক টেলিযোগাযোগ ব্যবস্থা, মোবাইল ডিভাইস এবং এন্টারপ্রাইজ টেকনোলজি সল্যুশনে কাজ করে জেডটিই। টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি খাত একীভূত করণে নিজেদের ব্যবসায়িক কৌশলের অংশ হিসেবে প্রতিষ্ঠানটি এর গ্রাহকদের এন্ড-টু-এন্ড উদ্ভাবনী সেবাদানে উৎকর্ষ অর্জনে প্রতিশ্রুতিবদ্ধ। হংকং এবং শেনঝেন (এইচ শেয়ার স্টক কোড: ০৭৬৩.এইচকে/ শেয়ার স্টক কোড: ০০০০৬৩.এসজেড) স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত জেডটিই ১৬০টিরও বেশি দেশে পণ্য বিক্রয়সহ নানা সেবাদান করে।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker