মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭
webmail
Sun, 07 Sep, 2014 07:44:39 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: তৃতীয় এশিয়ান ট্যুরিজম ফেয়ার ২০১৪ শুরু হচ্ছে ১১ সেপ্টেম্বর। ‘পর্যটন বিচিত্রা’র আয়োজনে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও বাংলাদেশ পর্যটন করপোরেশনের সহযোগিতায় তিন দিনের এই পর্যংটন মেলা বসবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে।

রোববার জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে পর্যটন বিচিত্রার সম্পাদক মহিউদ্দিন হেলাল এসব তথ্য জানান।

মহিউদ্দিন হেলাল বলেন, এ বছর মেলায় হোস্ট কান্ট্রি বাংলাদেশ, পার্টনার কান্ট্রি মালয়েশিয়া। এ ছাড়া থাকছে ফিলিপাইন, শ্রীলঙ্কা, নেপাল, ভূটান, চীন ও ভারত।

মহিউদ্দিন জানান, মেলায় এশিয়ার বিভিন্ন দেশের আকর্ষণীয় ও দর্শনীয় স্থানগুলোর পর্যটন সেবার সমন্বয় ঘটবে। এ ছাড়া পর্যটন মৌসুমের বিভিন্ন আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল বা প্যাকেজ বুকিংয়ের ক্ষেত্রে বিশেষ ছাড়ের ব্যবস্থা থাকবে বলেও জানান তিনি।

মহিউদ্দিন জানান, মেলায় অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে থাকবে  এয়ারলাইনস, হোটেল, মোটেল, রিসোর্স, ট্যুর অপারেটর, ট্রাভেল শপ, থিমপার্ক। এই মেলার মাধ্যমে পর্যটনশিল্পের একটি পূর্ণাঙ্গ চিত্র দর্শনার্থীদের কাছে তুলে ধরার চেষ্টা করা হবে।

১১ থেকে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন মেলা চলবে বেলা ১১টা থেকে রাত আটটা।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ঢাকায় মালয়েশিয়ার হাইকমিশনার নরলিন ওথামা, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান অপরূপ চৌধুরী, ট্যুরিজম ডেভেলপার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান জামিউল আহমেদ প্রমুখ।

নতুন বার্তা/এমআরএ/মোআ


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top