সোমবার, ২৩ অক্টোবর ২০১৭
webmail
Fri, 21 Apr, 2017 04:13:23 PM
আন্তঃবাহিনী কিরাত ও আজান প্রতিযোগিতা
নতুন বার্তা ডেস্ক

ঢাকা:  ‘আন্তঃবাহিনী কিরাত ও আজান প্রতিযোগিতা-২০১৭’ এ বাংলাদেশ নৌবাহিনী দল শিরোপা লাভ করেছে। নৌবাহিনীর সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত এ প্রতিযোগিতা শুক্রবার ঢাকার মিরপুরস্থ লালাসরাই নাবিক কলোনী মসজিদে জুমার নামাজের পর সমাপ্ত হয়।

প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল এস এম মতিউর রহমান (S M Matiur Rahman,afwc,psc) এএফডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় অন্যান্যদের মধ্যে তিন বাহিনীর পদস্থ সামরিক কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

চার দিনব্যাপী এ প্রতিযোগিতায় দলগতভাবে নৌবাহিনী দল ২৩২১.৫০ পয়েন্ট অর্জন করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। সেনাবাহিনী দল ২১৬৬.৫০ পয়েন্ট পেয়ে রানার্স আপ হয়েছে।

প্রতিযোগিতায় কিরাত ইভেন্টে প্রথম স্থান অধিকার  করেছে নৌবাহিনী দলের এসএ-১ আব্দুল মালেক এবং একই দলের পিআরএস (জি) মোঃ হাবিবুর রহমান দ্বিতীয় স্থান।

অপরদিকে, আজান ইভেন্টে নৌবাহিনী দলের এলআরও (জি) মোঃ হান্নানুর রহমান প্রথম এবং সেনাবাহিনী দলের সার্জেন্ট মোঃ আবুল খায়ের দ্বিতীয় স্থান অধিকার করেছে।

গত ১৮ এপ্রিল থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতায় সেনা, নৌ ও বিমান বাহিনীর মোট ৩০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

নতুন বার্তা/টিটি



 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top