শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭
webmail
Thu, 19 Oct, 2017 07:33:36 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাকা: প্রতিরোধকারী স্বাস্থ্যসেবা পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান পুর্নাভা লিমিটেড, শিশুদের জন্য আগামী ২১ অক্টোবর, শনিবার ‘এগ ফেস্ট’-এর আয়োজন করেছে। রাজধানীর গুলশান-১ এ অবস্থিত ইমান্যুয়েল’স নিউ হলে দিনব্যাপী ‘এগ ফেস্ট’ অনুষ্ঠিত হবে। সুস্বাস্থ্যের জন্য ডিমের প্রয়োজনীয়তা সম্পর্কে অভিভাবকদের মধ্যে সচেতনতা তৈরির উদ্দেশ্যে পুর্নাভা মজাদার এই উৎসবের আয়োজন করেছে। বাচ্চা সাথে নিয়ে যে কোনো অভিভাবক ‘এগ ফেস্ট’ এ অংশ নিতে পারবেন।
 
দিনব্যাপী এ আয়োজনে শিশুদের জন্য থাকছে মজাদার ও আকর্ষণীয়, একই সাথে শিক্ষামূলক নানান কার্যক্রম। উৎসব প্রাঙ্গণে থাকবে বেশকিছু স্টল। এর মধ্যে থাকবে ডিম দিয়ে তৈরি মজাদার খাবারের স্টল এবং পুর্নাভা ‘এগ ফেস্ট’ স্বাস্থ্য পরীক্ষা করার জন্য বিশেষজ্ঞদের নিয়ে একটি বিশেষ স্টল। এছাড়াও শিশুদের সারাদিন আনন্দে মাতিয়ে রাখতে মজার মজার বই পড়ার জন্য বেশকিছু বুক স্টল, শিশুদের জন্য ইয়োগা সেশন, বিভিন্ন শিশু সংগঠন কর্তৃক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা, সংগীতের আয়োজন, ম্যাজিক শো, পাপেট শো, ক্লে স্টেশন, চিত্রাংকন, লাফালাফি, রেল ভ্রমণ, বল খেলা, বাচ্চাদের সাথে খেলার জন্য ফান পেট ইত্যাদি মজাদার আয়োজন নিয়ে থাকবে বিনোদন স্টল।
 
পুর্নাভা লিমিটেড-এর জেনারেল ম্যানেজার মিশা মাহজাবীন বলেন, “এই অক্টোবর মাসে ‘বিশ্ব ডিম দিবস’ পালিত হওয়ায় অক্টোবরকে আমরা ‘সানশাইন’ মাস হিসেবে উদযাপন করছি। সন্তানদের কাছে স্বাস্থ্যকর খাবারের গুরুত্ব বুঝানোর প্রচেষ্টায় আমরা অভিভাবকদের সহযোগিতা করতে চাই। যদিও সুস্বাস্থ্যের জন্য ডিম একটি অত্যাবশ্যক উপাদান, কিন্তু শিশুরা অনেক সময় ডিম খেতে চায় না। আমরা আশা করি, ‘এগ ফেস্ট’ এর দিনব্যাপী চমৎকার সব আয়োজন ডিমকে বাচ্চাদের কাছে মজাদার করে তুলবে এবং তারা ডিম খেতে আগ্রহী হবে। সাজিদা ফাউন্ডেশনের সহযোগী প্রতিষ্ঠান ‘আমরাও মানুষ’ ও ‘বিগ ডাচম্যান’ এবং মোবা’কে আমাদের সাথে পেয়ে আমরা খুবই আনন্দিত।” 
 
নতুনবার্তা/কিউএমএইচ
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close