বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮
Sun, 29 Apr, 2018 09:38:45 AM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: রাজধানীর বনানীতে বাসের চাপায় পা হারানো রোজিনা আক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
 
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে সকাল ৭টা ২০ মিনিটে তিনি মারা যান।

গত ২০শে এপ্রিল রাত সাড়ে আটটায় বনানীর চেয়ারম্যান বাড়ি এলাকায় রাস্তা পার হওয়ার সময় বিআরটিসির একটি দোতলা বাসের চাকায় রোজিনার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। পেশায় গৃহপরিচারিকা রোজিনাকে দ্রুত পঙ্গু হাসপাতালে হয়। দুই দফা অস্ত্রোপচার করে তার ডান পা উরুর গোড়া থেকে ফেলে দিতে বাধ্য হন জাতীয় অর্থপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের চিকিৎসকরা।

দুর্ঘটনায় তার পায়ের চামড়া থেকে মাংসের স্তর পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায় এবং চামড়াটা মরে যায়। আঘাতে মাংসপেশিও অকার্যকর হয়ে যায়। কিডনি ও ফুসফুসে সংক্রমণের আশঙ্কাটাই চিকিৎসকদের জন্য দুশ্চিন্তার কারণ ছিল।

অবস্থার অবনতি হতে থাকায় গত ২৫শে এপ্রিল রোজিনাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে রাখা হয়। কিন্তু চিকিৎসকদের সব চেষ্টাই ব্যর্থ করে না ফেরার দেশে চলে যান রোজিনা।

এর আগে রাজধানীর কারওয়ান বাজারে দুই বাসের রেষারেষিতে চাপা পড়ে হাত হারানো রাজীব গত ১৭ই এপ্রিল মারা যান। রাজীবের হাত হারানোর এই ঘটনা এবং করুন মৃত্যু ব্যাপকভাবে আলোচিত হয়। রাজীব চলে যাওয়ার পরপরই আক্রান্ত হন রোজিনা। আজ তিনিও চলে গেলেন।

নতুন বার্তা/কেকে
 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top