মঙ্গলবার, ১৯ জুন ২০১৮
Tue, 05 Jun, 2018 03:03:38 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বলেন, ঢাকার মাদকের সব আখড়া ধ্বংস করে দেয়া হবে; যেভাবে জঙ্গিবাদের নেটওয়ার্ক গুঁড়িয়ে দেয়া হয়েছে, সেভাবে। আজ (মঙ্গলবার) রাজধানীর গুলিস্তান এলাকায় দুঃস্থদের মাঝে ঈদ-বস্ত্র বিতরণের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
 
ডিএমপি কমিশনার বলেন, ঢাকার সব মাদক ব্যবসায়ীকে চিহ্নিত করে গ্রেপ্তার করা হচ্ছে। মাদকের আখড়ায় অভিযান চলবে। মাদক ব্যবসায়ী, তাদের সহযোগী, মদদদাতা, আশ্রয়দাতারা যতই প্রভাবশালী হোক না কেন, তাদের কোমরে দড়ি বেঁধে আদালতে পাঠানো হবে। এছাড়া আইনশৃঙ্খলা বাহিনীর কারও বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার খবর পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
ডিএমপি কমিশনার বলেন, মাদকবিরোধী অভিযানের নামে আইনশৃঙ্খলা বাহিনীর কেউ নিরপরাধ কাউকে হয়রানি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
 
তিনি বলেন, সোমবার সারাদেশে অভিযানে ২০ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার ও ২৭ মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে র‌্যাব। এছাড়া একইদিন রাজধানীর হাতিরঝিল ও মধুবাগ এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযানে ৫০ জন মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে অবশ্য যাচাইবাছাই করে তাদের মধ্যে ১৭ জনকে ছেড়ে দেয়া হয়।
 
নতুনবার্তা/কিউএমএইচ
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top