শনিবার, ২১ অক্টোবর ২০১৭
webmail
Thu, 13 Apr, 2017 04:07:08 PM
মিরসরাই প্রতিনিধি
নতুন বার্তা ডটকম

ঢাকা: চট্টগ্রামের মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে ৩ বসতঘর পুড়ে গেছে। আগুনে নগদ প্রায় ৮ লাখ টাকা ও ৪ ভরি স্বর্ণলঙ্কার পুড়ে গেছে। প্রায় ৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

বুধবার রাতে উপজেলার মায়ানী ইউনিয়নের পূর্ব মায়ানী গ্রামের জামাল মেম্বারের বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন- আবুতোরাব বাজারের ব্যাবসায়ী ও সাবেক ইউপি সদস্য জামাল উদ্দিন মেম্বার, হারুনুর রশীদ, কামাল উদ্দিন ও এনাম উদ্দিনের ঘর পুড়ে ছাই হয়ে যায়।

জামাল উদ্দিন ও কামাল উদ্দিন দোকানের মালামাল ক্রয় করার জন্য ব্যাংক থেকে প্রায় ৮ লাখ টাকা উত্তোলন করে ঘরে রেখেছিলেন।

ক্ষতিগ্রস্ত নুরের ছাপা নয়ন জানান, চুলার আগুন থেকে সূত্রপাত হয়ে ঘরে গ্যাসের সিলিন্ডার থাকায় আগুন আরো তীব্রতর হয়। এ সময় তিনি আগুন নেভাতে ব্যর্থ হয়ে জীবন বাঁচাতে পরিবারের অন্য সদস্যদের নিয়ে বাড়ির বাইরে চলে যান। কিছুক্ষণের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু ততক্ষণে আগুনে ৩ টি ঘর ও ঘরে থাকা আসবাবপত্র, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন, মূল্যবান কাগজপত্র, হাঁস-মুরগি ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়।

মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. হেদায়েত উল্লাহ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চুলার আগুন থেকে আগুনের সূত্রপাত হয়। মিরসরাই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন থেকে আরো দুটি ঘর রক্ষা করতে সক্ষম হই। তবে এতে কেউ হতাহত হয়নি বলে জানান তিনি।

নতুন বার্তা/এএইচ


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top