মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭
webmail
Mon, 11 Sep, 2017 01:51:28 PM
মিরসরাই প্রতিনিধি
নতুন বার্তা ডটকম

মিরসরাই: মিরসরাইয়ে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে বসত বাড়ি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এসময় বাধা দিলে হামলায় নুর নাহার (৪০) নামে এক গৃহবধূ আহত হয়েছে। উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়নের পূর্ব অলিনগর কালাঘোনা এলাকায় এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত নুর নাহার বাদি হয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, অলিনগর কালাঘোনা এলাকার দিন মজুর মোহাম্মদ শাহজাহান এক বছর পূর্বে ছাগলনাইয়া উপজেলার ছয়ঘড়িয়া এলাকার মুছা মিয়ার কাছ থেকে বাৎসরিক সুদে ৩ লাখ ৬০ হাজার টাকা ধার নেয়। ইতমধ্যে তাদের ১ লাখ টাকা প্রদান করেন। বাকি টাকা আগামী ৩ মাসের মধ্যে দেয়ার সিদ্ধান্ত হয়। কিন্ত গত শনিবার স্থানীয় শহীদুল ইসলাম, নুর নবী, রহিম, মুছা, আফছার, গনি সহ আরো ১৫-২০ জনের একটি সন্ত্রাসী দল শাহজাহানের বাড়ি ঘর ভাংচুর করে ও প্রতিপক্ষকে দেয়ার জন্য ঘরে গচ্ছিত ৫০ হাজার টাকা ও ৮ আনা ওজনের স্বর্ণের চেইন লুট করে। এসময় বাধা দিলে তার স্ত্রী নুর নাহারের উপর হামলা করে তারা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার কওে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এই ঘটনায় নুর নাহার বাদী হয়ে ৭ জনকে আসামী করে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) মোহাম্মদ আলমগীর বলেন, অভিযোগ দায়েরের পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সত্যতা পাওয়া গেছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নতুন বার্তা/কেকেআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close