চট্টগ্রাম বার্তা

মিরসরাইয়ে স্ত্রীকে খুন করে স্বামীর আত্মহত্যার চেষ্টা

মিরসরাই: চট্টগ্রামের মিরসরাইয়ে স্ত্রীকে খুন করে স্বামী আত্মহত্যার চেষ্টা করেছেন। স্বামীর শারীরিক অবস্থাও আশংকাজনক। নিহতের নাম পারভীন আক্তার (৩৫)। বুধবার (২৪ জানুয়ারি) সকাল ৭টায় উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় গ্রামের জাহাঙ্গির আলম মিঞা বাড়ীতে সকাল ৭টায় এই ঘটনা ঘটে।

এই ঘটনা ঘটে। পরে পুলিশ আহত অবস্থায় স্বামী বেলাল হোসেনকে আটক করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। স্বামী স্ত্রীর মতবিরোধের জেরে এই খুনের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

নিহত পারভীন আক্তারের ভাই মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, তার বোন পারভীর আক্তারের সাথে প্রায় ২০ বছর আগে মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় গ্রামের জাহাঙ্গীর আলমের বিয়ে হয়। তাদের ঘরে দুইটি সন্তান রয়েছে। তার মধ্যে নাহিদা আক্তার প্রিযাংকা এবারের এসএসসি পরীক্ষার্থী। প্রায় ৭ বছর আগে জাহাঙ্গীর আলম হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যায়। পরে পারভীন মামতো ভাই বেলায়েত হোসেন বেলালকে সবার অমতে কোটে গিয়ে বিয়ে করে। বিয়ের পর থেকে তাদের মধ্যে মনোমালিন্য চলে আসছিল। বেলাল নেশা করে পারভীনের উপর প্রায়শ শারিরীক নির্যাতন করতো। ঘটনার দিন সকালে পারভীন ঘুম থেকে উঠে দরজা খুলতে গেলে বেলাল তার গলা টিপে ধরে ঘরের ভেতরে নিয়ে আসে। পরে ধারালো অস্ত্র দিয়ে পারভীনকে হত্যা করে সে গলায় চুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন জানান, বেলাল হোসেন দীর্ঘদিন যাবৎ মাদকাশক্ত। এরপূর্বেও বিভিন্ন সময়ে টাকা-পয়সার জন্য স্ত্রীর উপর নিযার্তন চালাতো। তারই জের ধরে এই হত্যাকন্ড ঘটায়।

জানা গেছে, বেলালের বাড়ি উপজেলার দুর্গাপুর ইউনিয়নে। তার বাড়িতে স্ত্রী সন্তান রয়েছে। সে পেশায় মাছের পোনা ব্যবসায়ী।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker