দৈনিক ভালো খবর

সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ড (এসএটিএ) পেলো বাংলাদেশ।

সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ড (এসএটিএ) পেলো বাংলাদেশ। পর্যটকদের পছন্দে উদীয়মান গন্তব্য হিসেবে একইসঙ্গে দেশের ১০টি তারকা হোটেল ও ট্রাভেল এজেন্সিকে এটি দেওয়া হয়েছে। রবিবার (২৯ সেপ্টেম্বর) বিকালে বেসরকারি বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর হাতে বাংলাদেশের পুরস্কার হস্তান্তর করেন বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশনের (বিহা) সভাপতি এইচ এম হাকিম আলী।

গত ১৯ ও ২০ সেপ্টেম্বর শ্রীলঙ্কার আমারি গল হোটেলে  অনুষ্ঠিত হয় ২০১৯ সালের সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডসের চতুর্থ আসর।

বিহা সভাপতি এইচ এম হাকিম আলী জানান, যেহেতু পুরস্কারটি দেশের অর্জন, তাই এর স্মারক বেসরকারি বিমান ও পর্যটন প্রতিমন্ত্রীর কাছে হস্তান্তর করা হলো।

এ স্বীকৃতি দেশের পর্যটন খাতকে আরও গতিশীল করবে বলে বিশ্বাস করেন প্রতিমন্ত্রী মাহবুব আলী। তিনি বলেন, ‘বাংলাদেশের পর্যটন খাতের সম্ভাবনা রয়েছে। আমরা সবাই মিলে কাজ করলে এক্ষেত্রে আরও এগিয়ে যেতে পারবো।’

উল্লেখ্য, সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডস (এসএটিএ) পাওয়া বাংলাদেশের ১০টি প্রতিষ্ঠান হলো আমারি ঢাকা, দুসাই রিসোর্ট ও স্পা, গ্যালাক্সি হলিডেজ লিমিটেড, গ্যালাক্সি ট্রাভেল ইন্টারন্যাশনাল, হোটেল জাবির প্যারাডাইস লিমিটেড, ওশান প্যারাডাইস লিমিটেড (হোটেল অ্যান্ড রিসোর্ট), রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন, সাইমন বিচ রিসোর্ট, দি ওয়ে ঢাকা ও দি ওয়েস্টিন ঢাকা।

২০১৬ সাল থেকে দক্ষিণ এশীয় অঞ্চলের পর্যটন খাতে অবদানের জন্য দেওয়া হচ্ছে সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডস। এবার ১০টি সেগমেন্টে ৩৭টি বিভাগে পুরস্কার দেওয়া হয়। এবারের আসরে অনুমোদিত অংশীদার ছিল বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশন (বিহা)।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker