রোববার, ২২ এপ্রিল ২০১৮
Fri, 17 Mar, 2017 02:44:28 PM
ইবি প্রতিনিধি
নতুন বার্তা ডটকম

ঢাকা: যথাযোগ্য মর্যাদা ও জমকাল আয়োজনের মধ্যদিয়ে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার ও শুক্রবার দুই দিনব্যাপি বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে দিবসটি পালন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

কর্মসূচির অংশ হিসেবে ১ম দিন বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ট হামিদুর রহমান কেন্দ্রীয় মিলনায়তনে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

২য় দিন শুক্রবার সকাল সাড়ে ৯টায় প্রশাসন ভবনের সামনে থেকে একটি আনন্দ র্যালি বের হয়। র্যালিটি ক্যম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় অডিটোরিয়ামে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা। এ ছাড়াও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ ছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মাহবুবর রহমান, সাধারণ সম্পাদক প্রফেসর ড. আনোয়ার হোসেন প্রমূখ।

অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় বিজয়িদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এদিকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় দলীয় টেন্টে কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

এ সময় উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মাহবুবর রহমান ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. আনোয়ার হোসেন, বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান, আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম বাবু।

নতুন বার্তা/এএইচ


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top