শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭
webmail
Mon, 20 Mar, 2017 03:39:06 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ২১তম একাডেমিক কাউন্সিলের সভা সোমবার ইউনিভার্সটির কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে।

সভায় বিভিন্ন বিভাগের একাডেমিক রিপোর্ট, স্নাতক(সম্মান) ও স্নাতকোত্তর চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণদের ডিগ্রি অনুমোদন, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের(ইউজিসি) সিদ্ধান্ত অনুযায়ী বছরে দুই সেমিস্টার ভিত্তিক একাডেমিক কার্যক্রম চালু, ইউজিসির আদেশ মোতাবেক শিক্ষকদের কোর্স নির্ধারণ, পরীক্ষা নিয়ন্ত্রক অফিস হতে নিয়মিত ডিগ্রিপ্রাপ্ত শিক্ষার্থীদের তালিকা প্রণয়ন, বিভিন্ন বিভাগের প্রকাশিত গবেষণা রিপোর্ট জমা দান, শিক্ষার মানোন্নয়নসহ বিভিন্ন একাডেমিক বিষয়ে আলোচনা হয় এবং ২০তম একাডেমিক কাউন্সিলের গৃহিত প্রস্তাবগুলো পাশ হয়।

উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফার সভাপতিত্বে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান, উপউপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, সাদার্ন একাডেমিক কাউন্সিলের সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. আমীর মোহাম্মদ নসরুল্লাহ, প্রফেসর ড. মোহাম্মদ আবুল হোসাইন, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, উপদেষ্টা, বিভাগীয় প্রধানগণ ও পরীক্ষা নিয়ন্ত্রকসহ অন্যান্যরা।

সবার সম্মিলিত প্রচেষ্টায় গুণগত ও যুগোপযোগী শিক্ষার মাধ্যমে সাদার্ন ইউনিভার্সিটি এগিয়ে যাবে এ প্রত্যাশা ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা।

নতুন বার্তা/এএইচ


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top