বৃহস্পতিবার, ২৫ মে ২০১৭
webmail
Mon, 15 May, 2017 12:09:28 PM
ঢাবি প্রতিনিধি
নতুন বার্তা ডটকম

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের পুকুরে গোসল করতে গিয়ে জনি (১৯) নামে  এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার বেলা পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। জনি বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন বিভাগের প্রথম বর্ষের ছাত্র। তার বাড়ি নোয়াখালী জেলায়।

নিহত জনির বন্ধু ও ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলে থাকতেন ঢাবির এই শিক্ষার্থী। আজ সকালে তার এক বন্ধুর সঙ্গে সার্জেন্ট জহুরুল হক হলের পুকুরে গোসল করতে আসেন। এ সময় জনি হঠাৎ করেই ডুবে যায়। পরে তার বন্ধুর চিৎকারে আশপাশের শিক্ষার্থীরা পুকুরে নেমে খোঁজ করেন।

পরে খবর পেয়ে শাহবাগ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল জনিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার আতাউর রহমান জানান, সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ওই শিক্ষার্থীকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, সকাল সাড়ে ১০টার দিকে পানিতে ডুবে যাওয়া শিক্ষার্থীকে ঢামেকে আনা হলে পৌনে ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাবির পুকুরে ডুবে ছাত্র মৃত্যুর ঘটনা এর আগেও ঘটেছে। তবে আগের বেশিরভাগ ঘটনাই ছিল শহীদুল্লাহ হলের পুকুরে। এবার ঘটলো জহুরুল হক হলের পুকুরে।

নতুন বার্তা/ওএফএস
 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top