বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Thu, 12 Oct, 2017 06:05:32 PM
জাবি প্রতিনিধি
নতুন বার্তা ডটকম

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি এবং সাধারন সম্পাদকের বিরুদ্ধে পোস্টার ছেড়ার অভিযোগ দিয়ে সাংবাদিকদের সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি এবং সাধারন সম্পাদক।

ছাত্রদলের সভাপতি সোহেল রানা এবং সাধারন সম্পাদক আব্দুর রহিম সৈকত স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অস্ত্র নয় কলম ধরো,সন্ত্রাস মুক্ত শিক্ষাঙ্গন গড়ো" এবং "এসো নবীন দলে দলে,ছাত্রদলের পতাকা তলে" স্লোগান সম্মিলিত পোস্টার এর  মাধ্যমে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ছাত্রদলের রাজনীতিতে আহ্বান করা হয়েছে।সেই সাথে জাবি ছাত্রদলের সভাপতি এবং সাধারণ সম্পাদকের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সকাল ৯ টায় জাবি ছাত্রলীগের নেতা কর্মিরা পোস্টার গুলো বিভিন্ন দেয়াল থেকে উঠিয়ে ফেলেন  পরে ছাত্রলীগ সভাপতি জুয়েল রানা এবং সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল এর নেতৃত্বে তাতে আগুন ধরিয়ে দিয়ে উল্লাস করা হয়।

এ ব্যাপারে ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল বলেন , ছাত্রদলের কিছু নেতা কর্মী ক্যাম্পাসে বিশৃংখলা সৃষ্টির পায়তারা করছে, তাদের শক্ত হাতে প্রতিরোধ করা হবে। পোস্টার ছেড়ার কোন ঘটনা ঘটেনি বলে দাবি করেন তিনি।
 

নতুন র্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close