বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Fri, 13 Oct, 2017 12:10:16 AM
জাবি প্রতিনিধি
নতুন বার্তা ডটকম

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মীর মশাররফ হোসেন হলের ভেতর থেকে আদনান নামে এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। হলের ৪৫০ নম্বর কক্ষ থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।



বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে তাকে হলের ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে নেয়া হয়। সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে অন্য কোথাও স্থানান্তর করতে বললে পরে তাকে অ্যাম্বুলেন্সে করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ওই ছাত্র বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেটিক্স বিভাগের ৪১ তম আবর্তনের শিক্ষার্থী। তিনি মীর মশাররফ হোসেন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি মানিকগঞ্জ জেলায়। তবে সে তার পরিবারের সাথে ঢাকার যাত্রাবাড়িতে থাকতেন বলে জানা গেছে।

কী কারণে ওই ছাত্র আত্মহত্যা করেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। সহপাঠীদের কেউ কেউ বলছে প্রেম ঘটিত কারণে ওই ছাত্র আত্মহত্যা করে থাকতে পারে। তবে এঘটনার পেছনে অন্য কোন কারণ থাকতে বলেও কেউ কেউ মন্তব্য করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একই বিভাগের ৪৩তম আবর্তনের জুনায়েদ রাত পৌনে ১০টার দিকে ওই রুমের সামনে যায়। এসময় অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে জুনায়েদ দরজার পাশের জানালা দিয়ে ভেতরে দেখার চেষ্টা করে এবং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আদনানকে দেখতে পায়। এই দৃশ্য দেখে জুনায়েদ চিৎকার দিলে আশেপাশের সবাই ছুটে আসে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা এ বিষয়ে বলেন, কি কারণে ওই ছাত্র আত্মহত্যা করেছে তা এখন পর্যন্ত উদঘাটন করা যায় নি।

এ ঘটনায় ক্যাম্পাসে চলছে শোকের মাতাম।

খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের শিক্ষাথীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকাবহ স্ট্যটাস দিচ্ছেন।

খালেদুন রাতুল নামেরর একজন লিখেছেন, হলের এক ছোট ভাই আত্মহত্যা করেছে, খবরটা মানতে পারছি না।
চিনিনা, কিন্তু তারপরও কেন জানি খুব খারাপ লাগছে। সৃষ্টিকর্তা যেন তকে ক্ষমা করে দেয়।


নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close