শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭
webmail
Tue, 14 Nov, 2017 05:06:38 PM
বাকৃবি প্রতিনিধি
নতুন বার্তা ডটকম
ময়মনসিংহ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) আন্ত:অনুষদ হ্যান্ডবল প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া প্রশিক্ষণ বিভাগ সংলগ্ন মাঠে খেলার উদ্বোধনী ঘোষনা করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর।
 
অনুষ্ঠানে সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. মোক্তার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ডীন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. সুভাষ চন্দ্র চক্রবর্তী, প্রভোস্ট কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. মো. হাসানুজ্জামান তালুকদার, প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন। প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ৬ টি অনুষদ থেকে ছাত্রদের ৬ টি দল ও ছাত্রীদের ৪ টি দল অংশগ্রহণ করছে।
 
প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, শিক্ষার্থীরা যদি ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে বিচরণ করে তাহলে মাদক, সন্ত্রাসীসহ বিভিন্ন রকম অপরাধ মূলক কাজ থেকে দূরে থাকতে পারবে। তিনি এ ধরণের ক্রীড়া প্রতিযোগিতা বেশি বেশি আয়োজন করার আহবান জানান, যেন সর্বোচ্চ সংখ্যক প্রতিযোগি খেলাধুলায় অংশ নিতে পারে।
 
নতুন বার্তা/এফকে

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close