শিক্ষাঙ্গন

শাবিতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১

শাবি: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক নেতার গুলিতে এক শিক্ষার্থী আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এস এম আবদুল্লাহ রণি নামের সেই শিক্ষার্থীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে এ ঘটনা ঘটে। আহত রণি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের শিক্ষার্থী। তার শরীরে অস্ত্রোপচার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে একটি রেস্টুরেন্টে বসা ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সভাপতি তরিকুল ইসলাম। এসময় প্রতিপক্ষ গ্রুপের কয়েকজন নেতাকর্মী তার ওপর হামলা চালানোর চেষ্টা করলে তরিকুল গুলি ছুঁড়েন। তার ছুঁড়া গুলি রণির পায়ে লাগে।

তবে গুলি ছুঁড়ার কথা অস্বীকার করেছেন তরিকুল। শাবিতে কর্মরত সাংবাদিকদের তিনি জানান, ওই সময় তিনি প্রধান ফটকের বাইরে একটি রেস্টুরেন্টে শাবিতে অধ্যায়নরত ময়মনসিংহ জেলার শিক্ষার্থীদের নিয়ে বসা ছিলেন। এসময় বিশ্ববিদ্যালয়ের সাঈদ-সবুজ গ্রুপের কয়েকজন নেতাকর্মী এসে তার ওপর অতর্কিত হামলা চালানোর চেষ্টা করে। এসময় গুলিবিদ্ধ হয়ে রণি নামের এক ছাত্র আহত হয়েছে। সাঈদ-সবুজ গ্রুপের কর্মীদের গুলিতে রণি আহত হয়েছে বলে দাবি করেন তরিকুলের।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker