বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮
webmail
Wed, 14 Feb, 2018 12:36:47 AM
নতুন বার্তা ডেস্ক

লাভ ইজ অন দ্য এয়ার। চারিদিকে শুধুই প্রেম-প্রেম গন্ধ। আর তার কারণ, আর কয়েক ঘণ্টা পরই শুরু হয়ে যাবে প্রেমের দিন ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন। যদিও বাঙালিদের ভ্যালেন্টাইন্স ডে বেশ কয়েক দিন আগেই চলে গিয়েছে। তাও ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেট না করলে চলে নাকি!

ভ্যালেন্টাইন্স ডে-তে প্রেমিকাকে কী উপহার দিয়ে চমকে দেবেন? জেনে নিন

দোকানে দোকানে বেশ ভিড় চোখে পড়ছে। সঙ্গীকে কী উপহার দেবেন, যাতে সঙ্গীর দিল একবারেই খুশ হয়ে যায়, তা নিয়ে চলছে ইন্টারনেটে জবরদস্ত সার্চ। ইন্টারনেট ঘেঁটে, বন্ধুদের থেকে পরামর্শ নিয়ে প্রেমিকার জন্য যা কিছু তো একটা কিনে ফেললেন। কিন্তু আদৌ সেটা তাঁর পছন্দ হবে কিনা, সেটা ভেবে দেখেছেন? তার থেকে বরং এটা জেনে নিন, এই বিশেষ দিনে কী উপহার দিলে, প্রেমিকাকে ইমপ্রেস করতে আপনি সফল হবেনই হবেন।



১) ঘুরতে যেতে কে না ভালোবাসে। তাই এই বিশেষ দিনটায় প্রেমিকাকে সঙ্গে নিয়ে লং ড্রাইভে বেড়িয়ে পড়ুন। কাছাকাছি, পাশাপাশি থাকলে সম্পর্ক আরও মধুর হবে। যদি কোনও মনোমালিন্য থেকেও থাকে, তাহলে দেখবেন তা নিমেষে ভ্যানিশ।



২) প্রেমিকাকে জীবনসঙ্গী করার প্রস্তাব দেওয়ার জন্য ভ্যালেন্টাইন্স ডে-র থেকে উপযুক্ত দিন আর নেই। একটা সুন্দর আংটি নিন, আর মনের কথাটা জানিয়েই দিন। প্রেমিকা না করতে পারবেন না।



৩) মনের কথা জানানোর জন্য চিঠির থেকে ভালো মাধ্যম আর একটাও নেই। যাঁকে প্রেমিকা হিসেবে পেতে চাইছেন, এখনও যদি তাঁকে মনের কথা না জানিয়ে থাকেন, তাহলে এই সুযোগ। আপনার সমস্ত মনের কথা আবেগ দিয়ে লিখে ফেলুন। আর প্রেমিকাকে উপহার দিন। ম্যাজিক দেখুন সঙ্গে সঙ্গে।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close