লাইফস্টাইল

এই অভ্যাসগুলি বিয়ে ভেঙে দিতে পারে

মেঘলা আর সূর্যর বিয়ে হয়েছে মাত্র কয়েক মাস আগে। প্রেম করেই বিয়ে করেছে। তবে প্রেম করলেও দু’জনেই একে অপরের বিপরীত। মেঘলা ঘর বেশ গুছিয়ে রাখতে পছন্দ করে। যেখানকার জিনিস সেখানেই রাখে। ফলে কোনও জিনিস খুঁজে পেতে কোনও সমস্যা হয় না। আর সূর্য ঘর এলোমেলো করে রাখতেই বেশি পছন্দ করে। অফিস থেকে এসে কোনওরকমে জুতো খুলে বিছানায় শুয়ে পড়ে। হাত না ধুয়েই খাবার খেয়ে নেয়। যা মেঘলার নাপসন্দ। শত চেষ্টা করেও সূর্যর এই অভ্যাসের পরিবর্তন করতে পারেনি সে। এর জন্য প্রায়ই তাদের মধ্যে ঝগড়া লেগে থাকে। আর জিনিস গোছাতে গিয়ে রীতিমতো নাজেহাল অবস্থা হয় মেঘলার।

এই বিষয়গুলি খুব একটা নতুন নয়। বেশিরভাগ দম্পতিই এই সমস্যায় পড়েন। তবে শুধুমাত্র জিনিস গুছিয়ে রাখার জন্যই নয়। আরও অনেক কারণ নিয়েই তাঁদের মধ্যে খিটিমিটি লেগেই থাকে। যা তাঁদের বৈবাহিক জীবনের অন্তরায় হয়ে দাঁড়ায়।

কোন কোন কারণে খিটিমিটি লাগে দেখুন…….

বার বার পার্টনারের ভুল শুধরে দিলে

রান্নাটা হয়তো আপনি নিজেই করেন। কিন্তু, আপনার শরীর ভালো না। তাই আপনার কাজ কমাতে ও সারপ্রাইজ় দিতে পার্টনার রান্না করে রেখেছেন। এদিকে সেই খাবার খেয়ে আপনি মুক বেঁকিয়ে দিলেন। বললেন নুন বা অন্যকিছু কম হয়েছে। এতে পার্টনারের মনোবল পুরো ভেঙে যায়। রান্না ছাড়াও পার্টনার আপনাকে খুশি করার জন্য যেটাই করেন সেটাতেই আপনি ভুল ধরেন। তাঁর করা কোনও কাজকেই আপনি খুব একটা বাহবা দেন না। এই বিষয়টি যদি দিনের পর চলতে থাকে তাহলে আপনার বিয়ে কিন্তু, অন্তরায় হয়ে দাঁড়াতে পারে।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker