লাইফস্টাইলহোমপেজ স্লাইড ছবি

দেশের সেরা পাঁচটি ফ্যাশন হাউজের ঈদ আয়োজন

মৃন্ময়ী মোহনা: ঈদ মানেই আনন্দ, আর আনন্দ মানেই নতুন নতুন জামাকাপড়। আর এই নিত্য নতুন ডিজাইন আর রঙের জামাকাপড়ের চাহিদা মেটাতে আছে নানা ফ্যাশন হাউজ। এবারের ইদেও তার ব্যতিক্রম নয়।

আড়ং: আড়ং এর পোশাক সবসময়ই বৈচিত্র্যময়। এবারের ঈদেও তার ব্যতিক্রম নয়। সুতি কাপড়ের পাশাপাশি সিল্ক, মসলিন কাপড়ও ব্যবহার করা হয়েছে। সব’চে বেশি ডিজাইনের বৈচিত্র্য দেখা গেছে Taaga-র কালেকশনে। আড়ং-এ বিকাশে টাকা পরিশোধ করলে রয়েছে ক্যাশব্যাক। এছাড়া কার্ডহোল্ডারদের জন্যও রয়েছে নানা অফার।

দেশাল: এবার দেশালে সবচেয়ে বৈচিত্র্য চোখে পড়েছে লম্বা-খাটো-মাঝারি টপ বা ওয়ান পিসে। এছাড়া সালওয়ার কামিজের ডিজাইনে আনা হয়েছে ভিন্নতা। ছেলেদের পাঞ্জাবিতে এসেছে রঙের বৈচিত্র্য।

ইয়ালো: এবার ইয়ালোর ঈদের ট্যাগলাইন- Together_is_better ! এবার ঈদে পরিবারের সব সদস্য পড়তে পারে, এমনভাবেই ডিজাইন করা হয়েছে পোশাকগুলো। গরমের দিকে খেয়াল রেখে কাপড়ের ক্ষেত্রে সুতি কাপড়ে জোর দেওয়া হয়েছে।

এক্সটেসি: এবার এই ফ্যাশন হাউজের ট্যাগলাইন – Play_is_ecstasy এই ফ্যাশন হাউজের বিভিন্ন কার্ডহোল্ডারদের জন্য রয়েছে ১৫-৩০% ছাড়। এবারে মেয়েদের পোশাকে গরমে আরামদায়ক কাপড়ের ব্যবহার চোখে পড়ে। এছাড়া ছেলেদের পোশাকে বিশেষ করে পাঞ্জাবির ডিজাইনে রয়েছে ভিন্নতা।

লা রিভ: এবার এদের ট্যাগলাইন wear_your_dreams এবার ইদে লা রিভের বিশেষ আকর্ষণ জামদানি প্রিন্টের জামা এবং পাঞ্জাবী। এছাড়া অন্যান্য পোশাকে প্রিন্ট কাপড়ের ব্যবহার উল্লেখযোগ্য। তাই দেরি না করে ঢুঁ মেরে আসুন পছন্দের ব্র্যান্ডের শোরুমে!

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker