মিউজিক কোম্পানি খুলছেন সালমান | entertainment | natunbarta.com | Top Online Newspaper in Bangladesh
রোববার, ২৬ ফেব্রুয়ারি ২০১৭
webmail
Thu, 12 Jan, 2017 02:55:42 PM
নতুন বার্তা ডেস্ক

মুম্বাই: গায়ক হওয়ার স্বপ্ন দেখেন? বলিউডে প্লে ব্যাক করতে চান? ‘ইন্ডিয়ান আইডল’ বা ‘ভয়েস অব ইন্ডিয়া’র মতো কোনো মিউজিক রিয়ালিটি শো নয়, বলিউডে প্লে ব্যাকের সুযোগ করে দিতে পারেন খোদ সালমান খান!

বলিউডে ক্যারিয়ারের শুরু থেকেই গানের প্রতি সালমান খানের ভালবাসা ছিল প্রবল। বলিউডে যখন ব্র্যান্ড হিসেবে সালমান বেশ প্রতিষ্ঠিত, তখন নিজের ছবিতে গানের ব্যপারে তিনি আরো খুঁতখুতে হয়ে পড়েন। ফলে তার ছবির সঙ্গীতও মন কেড়ে নেয় ভক্তদের।

এসপি বালা সুব্রহ্মণ্যম থেকে হিমেশ রেশমিয়া— অসংখ্য বিখ্যাত, হিট গানে লিপ দিয়েছেন সালমান। ইদানীং তার নিজের গাওয়া গানও শ্রোতা-দর্শকদের মন কেড়ে নিয়েছে।

খুব শীঘ্রই নিজের মিউজিক কোম্পানি শুরু করতে চলেছেন সালমান। শোনা যাচ্ছে, তার পরবর্তী ছবি ‘টিউবলাইট’-এর মিউজিক এই কোম্পানির ব্যানারেই তৈরি হচ্ছে।

ওই মিডিয়া রিপোর্টের দাবি, ‘টিউবলাইট’-এর মিউজিক লঞ্চ-এর মাধ্যমেই এই কোম্পানির উদ্বোধন হতে চলেছে। শোনা যাচ্ছে, সালমানের এই মিউজিক কোম্পানিতে তারকা শিল্পীরা তো গাইবেনই, থাকছে উঠতি এবং প্রতিভাবান গায়ক-গায়িকাদের প্লে-ব্যাকের সুযোগও। কোম্পানির নিজস্ব ‘ট্যালেন্ট হান্ট’-এর মাধ্যমে বলিউডে প্লে-ব্যাকের সুযোগ পাবেন নতুন শিল্পীরাও। তাহলে আর দেরি কেন! এ বার কোমর বেঁধে লেগে পড়ুন। রেওয়াজ শুরু করে দিন! কে বলতে পারে কবে আপনার ভাগ্য শিকে ছিঁড়বে! সালমানের হাত ধরে কোনো দিন হয়তো বলিউডে প্লে-ব্যাক করবেন আপনিও।

নতুন বার্তা/ওএফএস
 


Print
আরো খবর
সর্বশেষ সংবাদ


শিরোনাম
Top