সোমবার, ২৯ মে ২০১৭
webmail
Thu, 12 Jan, 2017 02:52:28 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: দৈনিক প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে গাড়ির ধাক্কায় গুরুতর আহত করার অভিযোগে করা মামলার আলামত হিসেবে মডেল ও অভিনেতা কল্যাণ কোরাইয়ার ব্যক্তিগত গাড়িটি জব্দ করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, বুধবার রাতে রাজধানীর তেজগাঁও থানার মণিপুরীপাড়া এলাকায় কল্যাণের বাসা থেকে গাড়িটি জব্দ করা হয়।

এই গাড়ির ধাক্কাতেই জিয়া ইসলাম আহত হন বলে অভিযোগ উঠেছে।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিংমলের উল্টো দিকের রাস্তায় মোটরসাইকেল আরোহী জিয়া ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় একটি ব্যক্তিগত গাড়ি। এতে জিয়া মাথা ও পায়ে গুরুতর আঘাত পান।

সেখানে উপস্থিত অন্য গণমাধ্যমের কর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। পরে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়।

জিয়া ইসলামের চিকিৎসার ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের সমন্বয়ে গঠিত মেডিকেল বোর্ড বৈঠকে বসে।

পরে চিকিৎসকরা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর বেসরকারি হাসপাতাল অ্যাপোলো কিংবা বিদেশে পাঠানোর পরামর্শ দেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী জিয়াকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী সাংবাদিক তরুণ সরকার জানান, রাত সাড়ে ১১টার দিকে ফটোসাংবাদিক জিয়া বসুন্ধরা সিটির উল্টো দিকের রাস্তায় মোটরসাইকেলের ওপরে ছিলেন। তখন একটি প্রাইভেটকার সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় মঙ্গলবার বিকেলে কল্যাণের বিরুদ্ধে কলাবাগান থানায় মামলা করা হয়। এ মামলায় কল্যাণকে তিন দিনের মধ্যে জেলগেটে (কারাফটক) জিজ্ঞাসাবাদ করার জন্য বুধবার নির্দেশ দেন ঢাকার মহানগর হাকিম মাজহারুল হক।

নতুন বার্তা/কেএফডি/এএইচ


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top