শনিবার, ২৪ জুন ২০১৭
webmail
Tue, 21 Mar, 2017 12:02:33 AM
নতুন বার্তা ডেস্ক

মুম্বাই: সেলিব্রিটিদের ‘খোলামেলা’ ছবি মানেই যেন বিতর্কে হাওয়া দেওয়া। ফিল্ম ছাড়াও নানা কারণেই ক্যামেরার সামনে দাঁড়াতে হয় বলিউডি তারকাদের। সেই সব ফটোশুটের ছবি প্রকাশ্যে আসতেই শুরু অনেক সময় শুরু হয়েছে বিতর্ক। এক সেলিব্রিটিকে তো আবার অশ্লীলতার অভিযোগে গ্রেফতারও করা হয়েছিল। গ্যালারির পাতায় দেখে নিন সেই সব বিতর্কিত ঘটনা।



অভিনেত্রী বীণা মালিককে যেন বিতর্ক থেকে দূরে সরিয়ে রাখা যায় না।পাক গুপ্তচর সংস্থা আইএসআই-এর ট্যাটু বাঁ-হাতে এঁকে ম্যাগাজিনের কভারে এসেছিলেনসম্পূর্ণ নগ্ন বীণা। বিতর্কের জল গড়াতে না গড়াতেই অবশ্য বীণার ইউ-টার্ন—ওই ছবি নাকি তার নয়। সে ফোটোশুটও করেননি তিনি।



নব্বইয়ের দশকের র‌্যাম্প ছাড়াও বিতর্কের ঝড় তুলেছিলেন সুপারমডেল মিলিন্দ সোমান ও মধু সাপ্রে।একটি ম্যাগাজিনের কভারে দেখা গিয়েছিল তাঁদের নগ্ন ফোটো। অবশ্য সম্পর্ণ নগ্ন ছিলেন না তারা।একটি পাইথন জড়িয়েছিল তাঁদের। আর হ্যাঁ! পায়ে ছিল স্নিকার্স।



বিপাসা বসু আর আমিশা পটেলের ঘনিষ্ঠ ফোটোশুটের ছবি যখন প্রকাশিত হয়েছিল তখনও কম বিতর্ক হয়নি। নিন্দুকেরা বলেন, একটু বেশিই কাছাকাছি ছিলেন তারা।



২০১০-এর বিশ্বখ্যাত ‘এল’ ম্যাগাজিনের কভারে দেখা গিয়েছিল ঐশ্বর্যা রাইয়ের ফোটো। যদিও পরে ঐশ্বর্যা বুঝতে পারেন, ফোটোশপের মাধ্যমে তাঁর স্কিনটোনের অনেক হাল্কা করে দেখানো হয়েছিল।



একটি ম্যাগাজিনের কভারে টপলেস হয়ে দেখা গিয়েছিল মমতা কুলকার্নিকে। বিতর্ক তো হয়েইছিল,সেই সঙ্গে অশ্লীলতার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল মমতাকে। সঙ্গে ১৫ হাজার টাকা জরিমানাও।এ সবই ঘটেছিল ওই ফোটোশুটের সাত বছর পর!



মেয়ে পূজার ভট্টের সঙ্গে লিপলকে মহেশ ভট্ট। ম্যাগাজিনের কভারে এমন ফোটো দেখে এক সময় বহু বিশুদ্ধবাদীই নাক কুঁচকেছিলেন। প্রতিবাদ জানিয়েছিল বহু ধর্মীয় প্রতিষ্ঠানও।



১৯৭৮-এ বলিউডে ‘বোমা’ ফাটিয়েছিলেন বলিউড ডিভা রেখা। সম্পূর্ণ নগ্ন রেখাকে দেখা গিয়েছিল ‘মিরর’ ম্যাগাজিনের কভারে। সত্তরের দশকে তা নিয়ে বেশ জলঘোলা হয়েছিল।



১৯৬৭-এর বলিউড ফিল্ম ‘অ্যান ইভনিং ইন প্যারিস’-এ বিকিনতে দেখা দিয়েছিলেন শর্মিলা ঠাকুর।পরে সেই টু-পিসেই একটি ম্যাগাজিনের কভারে দেখা যায় তাকে।



লি-ডিভাদের থেকে বিতর্কে কোনও অংশে কম জড়ায়নি শাহরুখ খান।১৯৯৮-এ একটি ম্যাগাজিনের কভারে ‘বেবি বাম্প’ নিয়ে হাসি হাসি মুখে শাহরুখের ছবি নিয়ে কম সমালোচনা হয়নি!



৯৮৪-এ একটি ম্যাগজিনের কভারে জিনাত আমন ও জ্যাকি শ্রফের প্যাশনেট লিপলকের ছবি নিয়েও কম বিতর্ক হয়নি।



নগ্নতা নিয়ে কোনও রাখঢাক নেই সানি লিওনের। একটি ম্যাগাজিনের কভারে টপলেস হয়ে দেখা দিয়েছিলেন সানি।



কঙ্গনা রানাউতের ভয়ডরহীন ইমেজ শুধু এখনকার নয়, বহুকালের। ১৯৯৩-তে একটি ম্যাগাজিনের কভারে প্রায় নগ্ন কঙ্গনাকে দেখা যায়।

নতুন বার্তা/এমআর

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top