বুধবার, ২৮ জুন ২০১৭
webmail
Fri, 21 Apr, 2017 10:12:11 AM
নতুন বার্তা ডেস্ক

মুম্বাই: ক্রিকেট কেরিয়ারে অনেক বড় পালক তার মুকুটে উঠেছিল। কিন্তু কখনই সচিন তেন্ডুলকর তা নিয়ে বাড়তি আবেগ প্রকাশ করেননি। কারন এটা তার চরিত্রবিরোধী।

কিন্তু নিজের বায়োপিকের শুভেচ্ছা নিয়ে সেই মাস্টার ব্লাস্টারই এবার নিজের সহজাত বৈশিষ্ট্যের বিরুদ্ধে গিয়ে খানিকটা বাড়তি উচ্ছ্বাস দেখালেন।

সচিনকে তার বায়োপিকের জন্য টুইটে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান। শুভেচ্ছা জানিয়েছেন সুপারস্টার রজনীকান্তও। শাহরুখ তার টুইটে বলেন তার বিশ্বাস ছিল যখন সচিন সফল হতেন তখন তিনিও সাফল্য পেতেন। আর যখন মাস্টার ব্যর্থ হতেন তখন সারা দেশবাসীর মতন শাহরুখ নিজেকেও ব্যর্থ মনে করতেন। কিন্তু এখন সেই সাফল্যের পথ প্রদর্শককে তিনি বড়ই মিস করছেন। মনে প্রাণে তাই সচিনের বায়োপিক.....এ বিলিয়ন ড্রিমসের সাফল্য কামনা করছেন।

তার উত্তরে মাস্টার ব্লাস্টার টুইটে লিখলেন...জীবনে যদি হার না থাকে তাহলে কেউ কোনওদিন জিততে শিখবে না।

এমনকী লড়াই করতেও শিখবে না। তাই শাহরুখ তোমার শুভেচ্ছা আমার মন ছুঁয়ে গেছে। বাস্তবের দুই মঞ্চের দুই তারকার টুইট মন ছুঁয়েছে গোটা দেশেরও। পিছিয়ে না থেকে রজনীকান্তও তাই সচিনকে বলেছেন, ইশ্বর মহান ক্রিকেটারকে আশীর্বাদ করুক।

ক্রিকেট কেরিয়ারের মতন সারাদেশের মানুষের কাছেও যেন তার বায়োপিক সবচেয়ে জনপ্রিয় হয়ে ওঠে।সব জগতেই  সচিন প্রেরনা । সেটা ক্রীড়াআঙিনা  বা সেলুয়েড যাই হোক না কেন ।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top