মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭
webmail
Thu, 17 Aug, 2017 12:28:10 AM
নতুন বার্তা ডেস্ক

বৃটিশ: অনলাইনে ফাঁস হয়ে গেল জনপ্রিয় অভিনেত্রী এমা ওয়াটসনের নগ্ন ছবি। বিশ্ববিখ্যাত এই অভিনেত্রীর অত্যন্ত ব্যক্তিগত বেশকিছু চুরি হয়ে যাওয়া ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছে। এই বিষয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী এমা।

এমা শার্লট ডিউয়ার ওয়াটসন একজন বিখ্যাত বৃটিশ অভিনেত্রী ও মডেল, যিনি এমা ওয়াটসন নামেই বেশি পরিচিত। তিনি বিশ্বব্যাপী অত্যন্ত জনপ্রিয় হ্যারি পটার চলচ্চিত্রের হারমায়োনি গ্রেঞ্জারের চরিত্রে অভিনয় করে সবিশেষ খ্যাতি অর্জন করেছেন। ওয়াটসন নয় বছর বয়সে এই চরিত্রে প্রথম অভিনয় করেন। ২০০১ থেকে ২০০৯ পর্যন্ত ওয়াটসন হ্যারি পটারকে ঘিরে ধারাবাহিকভাবে ছয়টি চলচ্চিত্রে অভিনয় করেন।



অভিনেত্রী এমার অন্তরঙ্গ মুহূর্তের এক ডজনেরও বেশি ছবি চুরি হয়ে গিয়েছে বলে জানিয়েছেন তাঁর মুখপাত্র। সেই ছবিগুলিই অনলাইনে ছড়িয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি। একটি বিবৃতি দিয়ে তিনি বলেছেন, “কয়েক বছর আগে অভিনেত্রী এমার প্রায় এক ডজনেরও বেশি ছবি চুরি হয়ে যায়। সেগুলিই ওয়েবসাইটে ফাঁস হয়েছে।”

একইসঙ্গে তিনি আরও জানিয়েছেন যে যে ছবিগুলি অনলাইনে আপলোড করা হয়েছে সেগুলির কোনোটাই নগ্ন ছবি নয়। এই বিষয়ে আইনজীবী প্রকাশ্যে মুখ খুলতেও বারণ করেছেন বলে জানিয়েছেন তিনি।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top