বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Fri, 22 Sep, 2017 03:12:55 PM
নতুন বার্তা ডেস্ক

ফ্লোরিডা:  ইন্সটাগ্রাম মডেল ব্রিসা ডমিনগুয়েজ গ্রেসিয়া, ফ্লোরিডাবাসী এই মডেল কোনও কারণ ছাড়া প্রকাশ্য রাস্তায় নগ্ন হয়ে ঘুরে বেড়াচ্ছিলেন। ওই মডেলকে আজ ভোর চারটে নাগাদ ফ্লোরিডার ক্লিয়ারওয়াটারে এজ হোটেলের সামনে নগ্ন অবস্থায় ঘুরে বেড়াতে দেখেন হোটেলের নাইট ম্যানেজার। তিনি পুলিশকে খবর দেন। ঘটনাস্থলে এসে পুলিশ তাঁকে শরীর ঢাকা দিতে বললে, তিনি পুলিশ আধিকারিকদের হেনস্থা করেন। এই ঘটনায় পরে মডেলকে গ্রেফতার করে পুলিশ।

সূত্রের খবর, মহিলাকে এক পুলিশ অফিসার একটি তোয়ালে দিয়েছিলেন গা ঢাকা দেওয়ার জন্যে। সেই তোয়ালে দিয়েই ওই মডেল পাল্টা পুলিশ আধিকারিককে আক্রমণ করেন। তারপর আর এক অফিসারকে লাথি মারেন, যিনি মডেলকে শান্ত করার চেষ্টা করছিলেন। ২৫ বছর বয়সি ওই মডেলের সেলফি এবং ফটোশ্যুটের ছবি দারুন হিট। ইন্সটাগ্রামে তাঁর প্রায় ৭৪ হাজার ভক্ত রয়েছে। কিন্তু আজ গ্রেফতারির পর তাঁর বিরুদ্ধে অনধিকার প্রবেশ, পুলিশ অফিসারকে হেনস্থা, মারধর সহ নানা অভিযোগ আনা হয়েছে।

পুলিশের দাবি, ওই মডেল ঘটনার সময় মদ্যপ ছিলেন। তবে পরে বন্ড সই করে মডেল জেল থেকে ছাড়া পেয়ে যান বলে জানা গিয়েছে। তবে এই মডেলের গ্রেফতারির পর জনপ্রিয়তা দ্বিগুন হয়ে গেছে বলে জানা গিয়েছে।

নতুন বার্তা/এমআর

 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close