বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Wed, 06 Dec, 2017 06:52:53 PM
নতুন বার্তা ডেস্ক
নয়াদিল্লি: অবশেষে কি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার বিয়ের জল্পনা সত্যি হতে চলেছে? বিশেষ সূত্রে তেমনই খবর শোনা যাচ্ছে। আগামী সপ্তাহেই তারা ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলে খবর। এ মাসের ৯ থেকে ১২ তারিখের মধ্যে তাদের বিয়ে হতে পারে।
 
বিরাটের ঘনিষ্ঠ সূত্রে খবর, তার পরিবারের লোকজন ও বন্ধুরা ইতিমধ্যেই মিলানগামী উড়ানের টিকিট বুক করে ফেলেছেন। বিরাটের ছোটবেলার কোচ রাজকুমার শর্মা জানিয়েছেন, তিনি বৃহস্পতিবার থেকে শুরু হওয়া একটি ম্যাচে থাকতে পারবেন না। কারণ হিসেবে রাজকুমার বলেছেন, তাঁর ভাইপোর বিয়ে। ফলে বিরাটের বিয়ের জল্পনা বেড়েছে। তবে সূত্রের খবর, এই বিয়ের অনুষ্ঠানে বিরাটের কোনও সতীর্থকে আমন্ত্রণ জানানো হচ্ছে না। শুধু ঘনিষ্ঠরাই বিয়ের দিন হাজির থাকবেন।
 
অনুষ্কার ঘনিষ্ঠ মহল সূত্রে অবশ্য বিয়ের বিষয়ে কিছু জানানো হয়নি। কিন্তু সেই সঙ্গে এটাও জানানো হয়েছে, অনুষ্কা কিছুদিনের জন্য বিরতি নিচ্ছেন। কয়েকদিন আগেই অনুষ্কার বাড়িতে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়কে দেখা গিয়েছে। তিনিই অনুষ্কার বিয়ের পোশাক তৈরি করছেন বলে খবর।
 
ক্রিকেটারের সঙ্গে বলিউড তারকার বিয়ে এর আগেও হয়েছে। টাইগার পতৌদি-শর্মিলা ঠাকুর, আজহারউদ্দিন-সঙ্গীতা বিজলানির পথে হেঁটেছেন হরভজন সিংহ-গীতা বসরা, যুবরাজ সিংহ-হ্যাজেল কিচ, জাহির খান-সাগরিকা ঘাটগে। এবার একই পথে হাঁটছেন বিরাট-অনুষ্কা। বেশ কিছুদিন ধরেই তাদের বিয়ের জল্পনা চলছিল। গত বছরের ডিসেম্বরে বিয়ে হবে বলে শোনা গিয়েছিল। শেষপর্যন্ত অবশ্য সেই গুজব মিথ্যা বলে প্রমাণিত হয়। বছর ঘুরে অবশ্য সেই ডিসেম্বরেই চার হাত এক হতে চলেছে বলে খবর। ইতালিতে নয়া ইনিংস শুরু করতে চলেছেন ভারতের ক্রিকেট অধিনায়ক।
 
নতুন বার্তা/এফকে

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close