বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Thu, 07 Dec, 2017 12:10:03 AM
নতুন বার্তা ডেস্ক

হায়দরাবাদ: শাকিব খান এখন ভারতের হায়দরাবাদে ‘নোলক’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। শুটিং চলবে এ মাসের তৃতীয় সপ্তাহ পর্যন্ত। এদিকে শুটিং শুরু হওয়ার পাঁচদিন পর ছবির নায়ক শাকিব খানের ‘ফার্স্ট লুক’ প্রকাশের সিদ্ধান্ত নেন পরিচালক রাশেদ রাহা। তিনি বলেন, এর মধ্য দিয়ে ‘নোলক’ সিনেমায় শাকিব খানের চরিত্র সম্পর্কে কিছুটা ধারণা পাবেন দর্শকরা। এই সিনেমায় শাকিব খানকে একেবারে নতুন রূপে দেখা যাবে। সিনেমায় তিনি মোটরবাইক রেসিং করবেন।

এরপর শাকিব খানের যে সিনেমাগুলো মুক্তি পেয়েছে, সব কটিতে পরিচালকেরা তাঁর ‘ফার্স্ট লুক’ প্রকাশ করে নায়কের চরিত্র সম্পর্কে ধারণা দিয়েছেন। এবার ‘নোলক’ সিনেমার পরিচালকও সেই পথেই হাঁটছেন।

জানা গেছে, আজ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সন্ধ্যায় ‘নোলক’ সিনেমার শাকিব খানের ফার্স্ট লুক প্রকাশ করা হবে। হায়দরাবাদ থেকে শাকিব খান জানান, ‘ফার্স্ট লুক’ বেশ গুরুত্বপূর্ণ। ফার্স্ট লুক দেখেও সিনেমাটি দেখার ব্যাপারে দর্শকরা আগ্রহী হন। ‘নোলক’ সিনেমার শুটিং হচ্ছে ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে। এই সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করছেন ববি। পরিচালক রাশেদ রাহার প্রথম সিনেমা। এর আগে এই পরিচালক কয়েকটি নাটক নির্মাণ করেন। এ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করছেন ববি। ‘নোলক’ সিনেমায় আরো আছেন মৌসুমী, ওমর সানী প্রমুখ।

নতুন বার্তা/কেকে


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close