বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Thu, 07 Dec, 2017 01:41:23 PM
নতুন বার্তা ডেস্ক
মুম্বাই: এই নিয়ে পর পর পাঁচবার এশিয়ার ‘সেক্সিয়েস্ট’ মহিলা হিসেবে বেছে নেওয়া হল বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে।
 
ব্রিটেনের একটি সাপ্তাহিক সংবাদপত্রের বার্ষিক জনমত সমীক্ষায় ৩৫ বছরের কোয়ান্টিকো তারকা রয়েছেন তালিকার শীর্ষে। ‘এশিয়ার ৫০ সেক্সিয়েস্ট মহিলা’ বেছে নিতে এই সমীক্ষা চালায় ‘ইস্টার্ন আই’ নামে সংবাদপত্রটি। পত্রিকার সমীক্ষায় এই নিয়ে রেকর্ড পঞ্চমবার তালিকার শীর্ষে থাকলেন প্রিয়াঙ্কা।
 
২০১৬-তে দীপিকা পাড়ুকোন এশিয়ার সেক্সিয়েস্ট মহিলা হিসেবে নির্বাচিত হয়েছিলেন।
 
অনলাইন এই সমীক্ষায় যারা তাকে ভোট দিয়েছেন তাদের ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি বলেছেন, এর কৃতিত্ব তার নয়। দর্শকদের চোখ ও তার জেনেটিক্সকে এ জন্য কৃতিত্ব দিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি বলেছেন, আমি কৃতজ্ঞ, ধারাবাহিকতাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।
 
ইস্টার্ন আই-এর এন্টারটেনমেন্ট ডিরেক্টর ও ‘৫০ সেক্সিয়েস্ট এশিয় মহিলা’- সমীক্ষার প্রতিষ্ঠাতা আজাদ নাদির প্রিয়াঙ্কাকে সৌন্দর্য, বুদ্ধিমত্তা,সাহসিকতা ও সুন্দর একটা মনের দুরন্ত মিশেল বলে অভিহিত করেছেন।
 
ভারতে ছোট পর্দার তারকা নিয়া শর্মা রয়েছেন তালিকায় দ্বিতীয় স্থানে। এতে উচ্ছ্বসিত নিয়া বলেছেন, এবার তিনি প্রিয়ঙ্কার মতো উচ্চতায় পৌঁছনোর সাহসটা পেতে পারেন।
 
তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন। চতুর্থ স্থানে আলিয়া ভট্ট, পঞ্চম পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান, সপ্তম স্থানে ক্যাটরিনা কাইফ ও শ্রদ্ধা কপূর রয়েছেন অষ্টম স্থানে।
 
নতুন বার্তা/এফকে
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close