বিনোদন

এপ্রিলে বিয়ে করছেন নাবিলার

ঢাকা: বছর শেষে বিয়ের সংবাদ জানালেন ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। এপ্রিলে বিয়ে করছেন তিনি। পাত্র নেত্রকোনার ছেলে জোবাইদুল হক। পেশায় তিনি ব্যাংকার। গত চার মাস থেকে তারা প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। আর সেটা এখন বিয়েতে রূপ নিতে যাচ্ছে।

বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, বিয়ের বিষয়টি আমারা দুজনেই পরিবারকে জানিয়েছি। আামাদের সিদ্ধান্তের পর পারিবারিক ভাবে এটিকে চূড়ান্ত করা হয়েছে। তিনি আরো বলেন, আমরা যখন জেদ্দায় থাকতাম। তখন তারাও পরিবার নিয়ে সেখানে থাকতো। আমরা একই স্কুলে পড়তাম। তখন থেকে তার প্রতি ভালো লাগা কাজ করেছে। ও আমার জীবনের প্রথম প্রেম। ১৮ বছর আগেই তাকে ভালো লেগেছিল। জীবন সঙ্গী হিসেবে তাকে পাচ্ছি ভাবতে ভালোই লাগছে।

নাবিলার দাদার বাড়ি চট্টগ্রামের সাতকানীয়ায়। তবে বেড়ে ওঠা সৌদি আরবে। বাবার চাকরি সূত্রে তার কৈশোরের আনন্দময় দিনগুলো কেটেছে জেদ্দা শহরে। নাবিলার বর জোবাইদুল হকেরও কৈশোরের সময় কেটেছে জেদ্দায়। দেশে ফিরে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষে এখন একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন। এসএসসি পাসের পর ২০০০ সালে জেদ্দা থেকে নাবিলা স্থায়ীভাবে ঢাকায় চলে আসেন। ভর্তি হন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে। ঢাকায় আসার পর বন্ধুদের উৎসাহে এক সময় উপস্থাপনা করার প্রতি আগ্রহ তৈরি হয়। বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠান দিয়ে যাত্রা শুরু। এরপর শুধু এগিয়ে যাওয়া। পরবর্তীতে বিভিন্ন বিজ্ঞাপনেরও মডেল হন। তবে ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে দর্শকদের মাঝে দারুণ সাড়া ফেলেন। অভিনেত্রী হিসেবেও বোদ্ধাদের প্রশংসা কুড়ান তিনি।

নতুন বার্তা/এমআর

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker