শুক্রবার, ১৯ জানুয়ারি ২০১৮
webmail
Fri, 12 Jan, 2018 08:19:46 PM
নতুন বার্তা ডেস্ক

মুম্বাই: ২০১৪ সালে কুইন ছবি বক্স অফিসে সাফল্য পাওয়ার পর মানালিতে ১০ কোটি টাকা দিয়ে একটি বাংলো কিনেছিলেন কঙ্গনা রানাউত। প্রায় ২০ কোটি টাকা খরচ করে সেই বাংলো নতুন করে সাজাচ্ছেন তিনি। প্রাসাদোপম এই বাংলোতে রয়েছে আটটি শোবার ঘর। প্রতিটি ঘরের সঙ্গে রয়েছে বারান্দা। এছাড়াও বাংলোটির ছাদ কাচের। সোশ্যাল মিডিয়ায় এই ছবি ভাইরাল।



কঙ্গনার ঘনিষ্ঠ এক ব্যক্তি বলেছেন, ‘এই বাংলোর আটটি বেডরুমের জানলা খুললেই পাহাড় দেখা যায়। প্রতিটি ঘরের বাইরে বারান্দা আছে। বাংলোটির ছাদ কাচের হওয়ায় শীতকালে প্রচুর রোদ পাওয়া যাবে। ডিজাইনার শবনম গুপ্ত দুর্দান্ত একটি ডাইনিং রুম লিভিং রুম তৈরি করেছেন। লিভিং রুমে ফায়ারপ্লেসও আছে।’

মুম্বইয়ের বান্দ্রায় কঙ্গনার বাড়ি আছে। সেখানে তিনি মণিকর্নিকা ছবির জন্য অফিসও খুলেছেন। এর পাশাপাশি মানালির বাংলোটি সাজাচ্ছেন এই অভিনেত্রী। তাঁর ঘনিষ্ঠ সূত্রে খবর, বাংলোটির কাজ দেখার জন্য প্রায়ই মানালি যাচ্ছেন। বাংলোয় রাখার জন্য নিজে হাতে মানালির হস্তশিল্প ও হ্যান্ডলুমের জিনিসপত্র কিনছেন কঙ্গনা।

এই অভিনেত্রীকে শেষবার দেখা গিয়েছিল সিমরন ছবিতে। তাঁকে কিছুদিনের মধ্যেই একটি রিয়েলিটি শোয়ে দেখা যাবে। মণিকর্নিকা- দ্য কুইন অফ ঝাঁসি ছবিও শীঘ্রই মুক্তি পাবে।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close