বিনোদন

সালমানের জীবনে নতুন কেউ?

মুম্বাই: শাহরুখ খানের ‘টিম’ থেকে নাকি সরিয়ে আনা হয়েছে ওয়ালুসচা ডি’সুজাকে। শোনা যাচ্ছে, নিজের প্রোডাকশন হাউজে ওয়ালুসচাকে সামিল করে নিয়েছেন সলমন খান। শুধু তাই নয়, সলমনের ব্যান্দ্রার বাড়ির পাশেই থাকতে শুরু করেছেন মার্ক রবিনসন-এর প্রাক্তন স্ত্রী। সেই সূত্রে খান পরিবারের পাশাপাশি সলমনের সঙ্গেও সখ্যতা বাড়তে শুরু করেছে ওই সুন্দরীর।

শাহরুখ খানের ‘টিম’ থেকে নাকি সরিয়ে আনা হয়েছে ওয়ালুসচা ডি’সুজাকে। শোনা যাচ্ছে, নিজের প্রোডাকশন হাউজে ওয়ালুসচাকে সামিল করে নিয়েছেন সালমান খান। শুধু তাই নয়, সালমানের ব্যান্দ্রার বাড়ির পাশেই থাকতে শুরু করেছেন মার্ক রবিনসন-এর প্রাক্তন স্ত্রী। সেই সূত্রে খান পরিবারের পাশাপাশি সলমনের সঙ্গেও সখ্যতা বাড়তে শুরু করেছে ওই সুন্দরীর।

এর আগে শাহরুখ খানের ‘ফ্যান’-এ দেখা যায় ওয়ালুসচাকে। বি টাউনে এখনও তেমন করে কোনও বড় ব্রেক পাননি ওই ওয়ালুসচা। আর সেই কারণেই নাকি এবার সলমনের ‘দাবাং থ্রি’-তে দেখা যেতে পারে ওই বিদেশিনীকে। যদিও সালমান খান কিংবা আরবাজ খান কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

এর আগে এলি আব্রাম, সানা খান, ডেইজি শাহ, ক্যাটরিনা কাইফদের বলিউডের কেরিয়ার গড়ে দিয়েছেন সালমান, এবার কি ওয়ালুসচা-এর পালা? সেটা অবশ্য সময়ই বলবে।

নতুন বার্তা/এমআর

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker