বিনোদন

দীপিকার বিয়েতে থাকবেন না ক্যাটরিনা!

মুম্বাই: বেশ রমরমিয়ে চলছে রণবীর সিংহ-দীপিকা পাডুকোনের প্রেম। কিছুদিন আগেই জন্মদিনের উপহার স্বরূপ অভিনেতার পরিবার থেকে আশীর্বাদে হিরের গয়নাও পেয়েছেন তিনি। বহু বিতর্কের পর মুক্তি পেয়ে যথেষ্ট জনপ্রিয়তা পায় তাঁদের ছবি ‘পদ্মাবৎ’ (২০১৮)। সেখানেও তাঁর সহ-অভিনেতা হিসেবে রয়েছেন রণবীরও। সম্প্রতি নিজের বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বিয়েতে আমন্ত্রিত খাকবেন না ক্যাটরিনা কাইফ, এমনই জানিয়েছেন অভিনেত্রী।

এর আগে রণবীর কপূরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন দীপিকা। কিন্তু ক্যাটরিনার জন্যই তাঁদের সম্পর্কের ইতি ঘটে বলে জানা যায়। তখন থেকেই দুই অভিনেত্রীর মধ্যে চাপা দ্বন্দ্বের সূত্রপাত। একে অপরকে প্রায় অনেক ক্ষেত্রেই এড়িযে চলেন দু’জনে। সম্প্রতি একটি রিয়ালিটি শো-এ সঞ্চালক নেহা ধুপিয়ার তাঁর বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করায় অভিনেত্রী জানিয়েছেন, ক্যাটরিনা তাঁর বিয়েতে আমন্ত্রিত থাকবেন না। তবে এই সিদ্ধান্তের কারণ সম্পর্কে মুখ খুলতে চাননি তিনি।

রণবীর সিংহের সঙ্গে সম্পর্ক যখন বিয়ের পরিণতির দিকে এগোচ্ছে, তখনও পুরনো প্রেম হারানোর জ্বালা যে ভুলতে পারছেন না দীপিকা তা দৃশ্যত স্পষ্ট। কিন্তু মজার ব্যাপার হল, ক্যাটরিনার প্রতি আক্রোশ থাকলেও রণবীর কপূরের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক কিন্তু বেশ স্বাভাবিক।

তা হলে প্রাক্তন প্রেমিকের পুরনো প্রেমিকার ব্যাপারে এখনও গোঁসা করে থাকার কী মানে, তা বুঝতে অপারগ ফিলমি জনতা।

নতুন বার্তা/এমআর

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker