মঙ্গলবার, ১৯ জুন ২০১৮
Fri, 02 Feb, 2018 07:31:09 AM
নতুন বার্তা ডেস্ক

মুম্বাই: কাজকর্ম ভালই চলছে। হলিউড-বলিউড দিব্যি সামলাচ্ছেন। সবই তো হচ্ছে নিয়ম মেনে। কিন্তু আসল জিনিসটাই তো বাকি থেকে যাচ্ছে। সেটা করছেন কবে? বিয়েটা কবে করবেন? এই প্রশ্নের মুখে ফের পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া। অন্যবার এ প্রশ্ন ভবিষ্যতের ঘাড়েই ঠেলে দেন। তবে এবারে নায়িকা জানালেন নিজের মনের কথা। জানালেন, বিয়ে নামক সামাজিক বন্ধনকে অবশ্যই প্রাধান্য দেন তিনি। তাকে সম্মানও করেন। আর অবশ্যই বিয়ে তিনি করতে চান। আর চান একাধিক সন্তানের জননী হতে।

কিন্তু সমস্যা একটাই। মনের মতো পুরুষ খুঁজে পাচ্ছেন না পি সি। বহু দিন ধরেই সম্পর্কে জড়াননি। কারণ মনের মানুষের মধ্যে যে গুণ তিনি চান, তা আজও খুঁজে পাননি নায়িকা। তার উপরে একের পর এক প্রজেক্টে কাজ করে যাচ্ছেন, হাতে সময় কই? এবার অবশ্য ঠিক করেই ফেলেছেন যে জীবনের এই গুরুত্বপূর্ণ কাজটির জন্য সময় তিনি বের করবেনই। কারণ বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানে ভীষণভাবে বিশ্বাসী তিনি। আর বাচ্চারা তো দেশিগার্লের খুবই পছন্দের। নিজে একান্নবর্তী পরিবারে বড় হয়েছেন। তাই চান তাঁরও পরিবার একটু বড়ই হোক।

অবশ্য এর জন্য তাড়াহুড়ো করতে নারাজ নায়িকা। জোর করে কোনও কিছু করা তাঁর ধাতে নেই। আর পরিবারের পক্ষ থেকেও তেমন কোনও চাপ নেই। মা মধু চোপড়া এ সিদ্ধান্ত নেওয়ার ভার মেয়ের হাতেই দিয়ে রেখেছেন। নিজেকে তাই ভাগ্যবতী মনে করেন প্রিয়াঙ্কা। কারণ পরিবারের এই মনোভাবই তাঁকে অনুপ্রেরণা জোগায় এগিয়ে যেতে। নিজের মর্জি অনুযায়ী বাঁচতে।

নতুন বার্তা/কেকে


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top