বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮
webmail
Wed, 07 Feb, 2018 07:46:59 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাকা: আসছে ভ্যালেন্টাইন’স দিবসকে সামনে রেখে ‘ভালোবাসার ফ্রেশ গল্প’ নামে সিরিজ ক্যাম্পেইন আয়োজন করেছে ভোগ্যপণ্য প্রস্তুতকারক কোম্পানি ফ্রেশ। সিরিজে ৬টা নাটকে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান গাংচিলের ৫টি গান ব্যবহার করা হয়েছে।
 
গাংচিলের উদ্যোগে আজ রাজধানির বেইলি রোডস্থ একটি রেস্তোরাঁতে গানগুলো নিয়ে একটি ‘প্রেস মিট’ এর আয়োজন করা হয়। এ সময়ে গাংচিলের নতুন কন্টেন্ট উপস্থাপন করা হয় এবং কুশীলবদের সাথে আগত অতিথিদের সাথে পরিচয় করিয়ে দেয়া হয়।
 
নাটক ও গানগুলো হচ্ছে- ‘আমায় খুঁজো না’ পরিচালনায় নুরুল আলম, গান- ‘ঘুম’, শিল্পি- পৃথ্বিরাজ। নাটক, ‘বাস স্টপ’, পরিচালনায় শিহাব শাহীন, গান- ‘কেউ বোঝে তো কেউ বোঝে না’, শিল্পি, মিনার। নাটক, ‘যখন বসন্ত’, পরিচালনায় তারিম রহমান অংশু, গান- ‘দূর থেকে’, শিল্পি- মিনার। নাটক ‘বি-স্বর্গ’, পরিচালনায় কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, গান- ‘হারানো আকাশ’, শিল্পি- অদিত। নাটক ‘হঠাৎ তুমি’, পরিচালনায় গোলাম সোহরাব দোদুল, গান- ‘খেয়ালে’, শিল্পি- অদিত।
 
এ নাটকগুলো প্রদর্শিত হবে ১০ ফেব্রুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি প্রতিদিন রাত ৯:২০ টায় এনটিভি’তে।
 
উল্লেখ্য যে, ২০১৮ সনে গাংচিলের একটি গান- ‘চলো না’ গীতিকার আসিফ ইকবালের কথায় এবং ফুয়াদ আল মুক্তাদিরের আয়োজনে ব্যাপক সাড়া পেয়েছে। যা ইতিমধ্যে ২৬ লক্ষেরও বেশিবার ইউটিউবে শোনা/দেখা হয়েছে।
 
 এছাড়াও পার্থ বড়ুয়া এবং নিশিতা বড়ুয়ার ডুয়েট গান ‘ভাবিনি কখনো’ খুব শিঘ্রই রিলিজ হতে যাচ্ছে।
 
উক্ত প্রেস মিট-এ গাংচিলের প্রতিষ্ঠাতা আসিফ ইকবাল, সংগীত তারকা পার্থ বড়ুয়া, মিনার, অদিত, অভিনেত্রী তারিন, গাংচিল মিউজিকের সিইও জিয়া উল সোবহানসহ অন্যান্য আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।
 
নতুনবার্তা/কিউএমএইচ

 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close