বিনোদন

যাকেই ভালোবেসেছি, দুনিয়া তাকেই দূরে সরিয়ে দিয়েছে: রেখা

মুম্বাই: বলিউডের অন্যতম সেরা রোম্যান্টিক অভিনেত্রী তার জীবনের প্রেম ও স্বপ্নভঙ্গ নিয়ে আভাসে ইঙ্গিতে অনেক কথাই বললেন। এই চির-সুন্দরীর সম্পর্ক নিয়ে একটা সময় প্রবল জল্পনায় মেতেছিল টিনসেল টাউন। মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কম গুঞ্জন হয়নি। এবার নিজের ভগ্নহৃদয় নিয়ে আভাসে ইঙ্গিতে অনেক কথাই বললেন রেখা। তাঁর ওই মন্তব্য অনুরাগীদের মনে অনেক প্রশ্নের বীজ বুনে দিয়েছে।

কিংবদন্তী সঙ্গীত শিল্পী আশা ভোঁসলকে সম্মান জানানোর অনুষ্ঠানে রেখা এমন অনেক কথাই বললেন, যা আগে কখনও বলেননি। তিনি বললেন, ‘যাকে আমি ভালোবাসি তার থেকে দূরে সরে যাই। আর যাকে অনেক বেশি ভালোবাসি, তার থেকে তো যোজন দূরে চলে যাই। কারণ, এমন না করলে দুনিয়াই আমারে দূরে সরিয়ে দেয়’।

তাঁর এই কথা শুনে অনেকেই অনেকের মনেই প্রশ্ন উঠেছে, এর অর্থ কী।
গত শুক্রবার সন্ধেয় আশা ভোঁসলেকে পঞ্চম যশ চোপড়া জাতীয় পুরস্কারে সম্মানিত করা হয়। তাঁর হাতে পুরস্কার তুলে দেন মহারাষ্ট্রের রাজ্যপাল ও রেখা।

এর আগে আশা ভোঁসলের প্রতি রেখা তাঁর আন্তরিক শ্রদ্ধা প্রদর্শন করেন এবং মন খুলে কথা বলেছেন। রেখা আশার পা ছুঁয়ে প্রণাম করেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ওই অনুষ্ঠানে জয়াপ্রদা, পদ্মিণী কোলাপুরী, পুনম ধিলোঁ, পরিণীতি চোপড়া, অলকা ইয়াগনিক ও জ্যাকি শ্রফের মতো তারকা উপস্থিত ছিলেন।

নতুন বার্তা/এমআর

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker