বিনোদন

বিদায়ের পালা শুরু চাঁদনির

মুম্বাই: বলি আকাশ এখন অমাবস্যা। হারিয়ে গেছে চাঁদনি ছটা। লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়াকে বিদায় জানিয়েছেন শ্রীদেবী। গতকাল রাতে দুবাই থেকে মুম্বইয়ে উড়িয়ে আনা হয়েছে অভিনেত্রী নিথর দেহ। ‘চাঁদনি’-কে শেষ শ্রদ্ধা জানাতে অনুরাগীদের ভিড় উপচে পড়ছে সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে। একে একে আসছেন বলিউডের বড় থেকে ছোট সব তারকারা।

মঙ্গলবার রাতে মৃত্যুর বাহাত্তর ঘণ্টা পরে মুম্বইয়ে ফিরেছে শ্রীদেবীর দেহ। বিমানবন্দর থেকে দেহ নিয়ে যাওয়া হয় লেখান্ডওয়ালায় তাঁর বাংলোয়। সেখানেও বলিউডের বহু তারকার ভিড়। কাপুর পরিবারের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, বুধবার সকাল সাড়ে নটা থেকে সাড়ে বারোটা অভিনেত্রীর মরদেহ রাখা হবে সেলিব্রেশন স্পোটস কমপ্লেক্সে।

সেখানেই তাকে শেষ শ্রদ্ধা জানাবেন ভক্তরা। তবে শ্রদ্ধা জানাতে গিয়ে ক্যামেরা নিয়ে ঢোকা যাবে না বলে জানিয়ে দেওয়া হয়। সকাল নটা নাগাদ শ্রীদেবীর বাংলো থেকে মরদেহ নিয়ে যাওয়া হয় সেলিব্রেশন ক্লাবে। মরদেহের সঙ্গে ছিলেন বনি কাপুরের ভাই সঞ্জয় কাপুর।

মহারাষ্ট্র ছাড়াও অন্ধ্র ও তামিলনাড়ু থেকে অনুরাগীরা শ্রদ্ধা জানাতে আসতে পারেন। একথা মাথায় রেখে সেলিব্রেশন ক্লাবে এলাহি পুলিসি ব্যবস্থা করা হয়েছে। বনি কাপুরের পরিবারের তরফে জানানো হয়েছে, বিকাল সাড়ে তিনটে নাগাদ শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হবে ভিলে পার্লের সেবা সমাজ ক্রিমেটোরিয়ামে। ময়না তদন্তের জটিলতা কাটিয়ে সংযুক্ত আরব আমিরশাহী সরকার প্রয়াত শ্রীদেবীকে তাঁর পরিবারের সদস্যদের কাছে তুলে দেয়৷ তারপরেই বিমান রওনা হয় মুম্বইয়ের দিকে৷

বুধবার সকাল সাড়ে নটা থেকে সাড়ে বারোটা পর্যন্ত শ্রীদেবীর প্রতি শ্রদ্ধা জানাবেন মুম্বইবাসী৷ দুপুর সাড়ে তিনটের থেকে বিকেল সাড়ে পাঁচটার মধ্যে হবে শেষ কৃত্য৷

নতুন বার্তা/এমআর

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker