বিনোদন

টাকার অভাবে হাসপাতালে পড়ে সালমানের নায়িকা

মুম্বাই: সময় কারও কখনও সমান যায় না। আজ যার জীবনে পৌষমাস, কাল তার সর্বনাশ হতেই পারে। গ্ল্যামার দুনিয়ার ক্ষেত্রে বোধহয় একথা সবচেয়ে বেশি প্রযোজ্য। প্রদীপের তলার অন্ধকারে কত নামই না হারিয়ে যায়! হিসেবও থাকে না। স্বপ্ন দেখার মূল্য কয়েকটা মানুষকে একটু বেশিই দিতে হয়। এমনই একজন পূজা দাদওয়াল। নামটা অনেকেরই অজানা। অথচ এই নামই একদিন কাস্টের তালিকায় সালমান খানের পাশে লেখা ছিল। হ্যাঁ, সালমান খানের সঙ্গে ‘বীরগতি’ ছবিতে অভিনয় করেছিলেন পূজা। ছিলেন সে ছবির নায়িকা। অথচ আজ তার ঠিকানা মুম্বইয়ের বেসরকারি হাসপাতাল ছোট্ট একটা শয্যা।

যক্ষ্মারোগে আক্রান্ত পূজা। প্রায় ১৫ দিন ধরে মুম্বইয়ের হাসপাতালে ভরতি রয়েছেন। স্বামী, আত্মীয়, বন্ধুরা অনেকদিন আগেই সঙ্গ ছেড়েছিলেন। যেটুকু সম্বল ছিল, ফুরিয়ে যেতে সময় লাগেনি। মুম্বই ছেড়ে গোয়ায় চলে যান পূজা। ক্যাসিনো ম্যানেজারের কাজ করে কোনওভাবে দিন কেটে যাচ্ছিল। কিন্তু তাও যেন বিধাতার সহ্য হল না। ক্ষয়রোগ ধরা পড়ল অভিনেত্রীর। ফের মুম্বইতেই আসতে হল। এখন চিকিৎসার টাকা পর্যন্ত নেই।

এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে পূজা জানান, সালমানের সঙ্গে যোগাযোগ করার অনেক চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু সুপারস্টারের সঙ্গে যোগাযোগ করতে পারেননি। পরিস্থিতি এমন হয়েছে সামান্য চা খেতেও তাকে পরের দয়ার উপর নির্ভর করতে হচ্ছে। হাসপাতালের টাকা দিতে পারেননি। ওষুধ খাওয়ার পয়সা পর্যন্ত নেই। কোনওভাবে যদি সালমানের সঙ্গে দেখা পাওয়া যেত। হয়তো কিছু সাহায্য পাওয়া যেত। এই আশা মনে নিয়ে মুম্বাইয়ের হাসপাতালের ওই শয্যায় দিন কাটছে সলমনের ছবির নায়িকার। বলিউডের ভাইজানের কানে এখনও বোধহয় সে আওয়াজ পৌঁছায়নি। আপাতত ‘রেস থ্রি’-র শুটিংয়ে ব্যস্ত তিনি। প্রায় নয় বছর পর টেলিভিশনে ফিরছেন ‘দশ কা দম’ নিয়ে।

নতুন বার্তা/কেকে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker