বিনোদন

সরাসরি প্রশ্ন উত্তর দেবেন সানি

মুম্বাই: বিগত বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন সানি লিওন। আর সেগুলোর প্রায় সবকটাই ভাল কারণে। কখনও ব্যক্তিগত জীবন, কখনও পেশাগত কারণে, সানি লিওন কিন্তু সবসময়ই হট টপিক।

কিছুদিন আগে যমজ সন্তানের জন্ম দিয়েছেন। এর কিছুদিন পরেই নিজে মেক আপ ব্র্যান্ড নিয়ে আসেন তিনি। এবার লঞ্চ করছেন তাঁর নিজের অ্যাপ। সেই অ্যাপের মাধ্যমে ফলোয়ারদের সঙ্গে কথাও বলবেন তিনি।

সূত্রের খবর, তিনি তার ফলোয়ারদের যে কোনও অনুষ্ঠানের জন্য মেক আপ করতে শেখাবেন। তবে অ্যাপটি লঞ্চ করতে এখনও কয়েক মাস বাকি। কারণ এর জন্য বেশ বড়সড় প্ল্যানিং করছেন সানি।

শুধু মেক আপ টিউটোরিয়ালই দেওয়া হবে না। এই অ্যাপে ফেসটাইমের মাধ্যমে মেক আপ সংক্রান্ত যে কোনও প্রশ্ন সরাসরি সানিকে করতে পারবেন। উত্তর দেবেন তিনি নিজেই।

সানি লিওন জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই তাঁর এরকম পরিকল্পনা ছিল। তিনি বলেন, ‘স্কিন টাইপের জন্য কিধরনের মেক-আপ করব, সেটা মাঝেমধ্যেই সবাইকে ভাবায়। আইলাইনারটা মানাচ্ছে কি মানাচ্ছে না, সেটাও অনেকসময় বোঝা যাব না। কিন্তু প্রত্যেকটা মেয়েই চায় নিজেকে সুন্দর করে তুলতে। তাই এই অ্যাপেই মিলবে সে সব প্রশ্নের উত্তর।’ তাহলে মেক আপ নিয়ে সমস্যা থাকলেই এবার উত্তর দেবে সানি।

নতুন বার্তা/কেকে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker