বিনোদন

বই লিখতে চলেছেন ক্যাটরিনা?

মুম্বাই: কীভাবে বলিউডে এলেন তিনি? কীভাবে পায়ের তলার মাটি খুঁজে পেলেন? উত্থান পতনকেই বা দেখেন কোন চোখে? এই সব কিছু নিয়েই বই লেখার কথা ভাবছেন ক্যাটরিনা কাইফ। তিনি নিজেই বলেছেন এ কথা।

২০০৩-এ বুম ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ক্যাটরিনা। অভিনয় ও নাচের দুর্বলতা নিয়ে তাঁর মারাত্মক সমালোচনা হয়। কিন্তু বলিউডে নিজের জায়গা করে নিতে অবশেষে সফল হয়েছেন তিনি।

ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়, সম্পূর্ণ অচেনা বলিউড কীভাবে আপন করে নিল তাঁকে। ক্যাটের জবাব, জীবনে তাঁর প্ল্যান বি বলে কিছু ছিল না, অভিনেত্রীই হতে চেয়েছিলেন। সব উত্তর আপাতত তিনি জমা করে রেখেছেন। ভবিষ্যতে হয়তো বই লিখবেন তাই জবাব এখনই জানাতে চান না। এ নিয়ে গুরুত্ব দিয়ে ভাবনাচিন্তা করছেন তিনি।

১৫ বছরের কেরিয়ারে ভাল খারাপ দুই পরিস্থিতিরই বহুবার মুখোমুখি হয়েছেন ক্যাটরিনা। একের পর এক ব্লকবাস্টার ছবি যেমন তাঁর ঝুলিতে রয়েছে, তেমনই অভিনয়ের দুর্বলতা নিয়ে সমালোচনা বন্ধ হয়নি এখনও।

তিনি জানিয়েছেন, জীবনের প্রতি মনোভাবে ভারসাম্য রাখা উচিত, ব্যর্থতা, দুর্ভাগ্য, খারাপ সময়কে মেনে নিতেই হবে, তারাই সব থেকে বড় শিক্ষক। একবার ব্যর্থতাকে মেনে নিতে পারলে ওপরে উঠবেনই। ব্যর্থতাই তাঁকে শিখিয়েছে জীবনে পরিণত হতে, পরের লক্ষ্যে পৌঁছতে। ক্যাটরিনা বলেছেন।

নতুন বার্তা/কেকে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker