বিনোদন

রোবট সোফিয়াকে চুমু খেতে গিয়ে ধাক্কা

সোফিয়াকে চেনেন তো? আরে, বিশ্বের প্রথম রোবট নাগরিক সোফিয়ার কথা বলছি। সৌদি আরব তাকে সেদেশের নাগরিকত্ব দিয়েছে। বাদামি চোখ, চঞ্চল-অস্থির ভ্রু-এর এই সুন্দরী যন্ত্রমানবী এখন রীতিমতো সেলেব্রিটি। আর তাকেই কি না চুমু খেতে গেলেন হলিউড তারকা উইল স্মিথ! তার পর যা হল তা দেখে দারুণ মজা পেয়েছেন সকলে। ভিডিও-ও হয়েছে ভাইরাল।

ফিলমি তারকাদের দারুণ পছন্দ সোফিয়ার। ক’দিন আগেই সে জানিয়েছিল, শাহরুখ খান তার প্রিয় অভিনেতা। এবার সে মুখোমুখি হল হলিউডের জনপ্রিয় এই অভিনেতার। ৪৯ বছরের স্মিথ ডেটে গিয়েছিলেন সোফিয়ার সঙ্গে। সেই সাক্ষাতের ভিডিও তিনি নিজেই শেয়ার করেছেন ইউটিউবে।

ভিডিওতে দেখা গিয়েছে, সোফিয়ার সঙ্গে স্মিথের আড্ডা দারুণ জমে উঠেছিল। স্মিথের ছোট ছোট বাক্যে বলা সংলাপ দিব্যি বুঝতে পারছিল সোফিয়া। তার শরীরী ভাষা দেখেও বোঝা যাচ্ছিল, সে স্মিথের কথা বেশ মন দিয়েই শুনছিল।

কথোপকথন খানিক চলার পরে সোফিয়াকে চুম্বনে উদ্যত হন স্মিথ। সোফিয়া অত্যন্ত সপ্রতিভ ভাবে তাঁকে চমকে দিয়ে উত্তর দেয়, ‘‘আমার মনে হয় আমরা বন্ধু হতে পারি। নিজেদের মধ্যে সময় কাটিয়ে পরস্পরকে আরও একটু চেনা উচিত।’’ ঠিক আর পাঁচটা সদ্য পরিচিত তরুণী যেভাবে তাঁর নতুন বয়ফ্রেন্ডকে সামলান, অবিকল সেই ভঙ্গি।

সংলাপের শেষে লাজুক হেসে চোখও মারে সোফিয়া। কে বলল কেবল প্রিয়া প্রকাশই চোখ মেরে নেটিজেনদের মাতাতে পারেন? একজন যন্ত্রমানবী হয়েও সোফিয়া তার লাস্যে মন জিতে নিলেন সবার। কেবল সোফিয়াই নন, প্রত্যাখ্যাত হওয়ার পরে স্মিথের মজাদার মুখভঙ্গি সকলেই পছন্দ হয়েছে।

স্মিথ অবশ্য জানিয়েছেন, তিনি হাল ছাড়বেন না। যাওয়ার আগে তিনি বিশ্বের প্রথম নাগরিক রোবটকে বলে যান, ‘‘আমাদের আবার দেখা হবে সোফিয়া।’’
নতুন বার্তা/কেকে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker