বিনোদন

ফের কাছাকাছি রণবীর-দীপিকা!

মুম্বাই: বহু বছর হল ব্রেক-আপ হয়েছে তাঁদের। সম্পর্ক ভাঙার পরেও চূড়ান্ত পেশাদারিত্ব দেখিয়েছেন দুই তারকা। ২০১৫-এ দাপিয়ে অভিনয় করেছেন ‘তামাশা’ ছবিতে। সেই রণবীর কপূর ও দীপিকা পাড়ুকোনই নাকি ফের কাছাকাছি!

হ্যাঁ, কাছাকাছি তো বটেই। তবে নতুন করে কোনও সম্পর্কের সমীকরণ খুঁজতে গেলে বোকামি হবে।

আসলে, বলিউডের বিখ্যাত ডিজাইনার মণীশ মলহোত্রর আগামী ফ্যাশন শো’তে দু’জনকেই একসঙ্গে দেখা যাবে। আসন্ন ‘মিজওয়ান ফ্যাশন এক্সট্রাভ্যাগানজা’-তে। ৯ এপ্রিল এই ফ্যাশন শোয়ের নবমবর্ষের অনুষ্ঠান। মণীশ মলহোত্রর হয়ে শো স্টপ করবেন রণবীর কপূর ও দীপিকা।

বুধবার মণীশ ইনস্টাগ্রামে দীপিকা ও রণবীরের ছবির কোলাজ শেয়ার করে লিখেছেন, ‘দ্য ওয়াক অব মিজওয়ান…দ্য জার্নি…’। একই সঙ্গে হ্যাশট্যাগে রণবীর ও দীপিকাকে রেখেছেন ডিজাইনার।

দুই তারকার ফ্যানেদের জন্য নিঃসন্দেহে এটি দারুণ খবর। ‘বচনা অ্যায় হাসিনো’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ও ‘তামাশা’র পর তাঁদের এখনও একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। তবে ফ্যাশন র্যা ম্পের সৌজন্যে ফের একফ্রেমে দেখা যাবে প্রাক্তন এই জুটিকে।

অভিনেত্রী শাবানা আজমির বাবা কাইফি আজমির হাত ধরেই শুরু হয়েছিল এই ফ্যাশন শো। মিজওয়ান ওয়েলফেয়ার সোসাইটি শিক্ষা, সচেতনতা এবং গ্রামীণ মহিলাদের ক্ষমতায়ণের জন্যই সারা বছর কাজ করে।

নতুন বার্তা/কেকে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker