বিনোদন

ঐন্দ্রিলাকে কেন দায়ী করলেন বিক্রম

কলকাতা: বিক্রম চট্টোপাধ্যায়৷ আহত৷ নাহ্, এ আঘাত টাটকা৷ বোঝা গেল তার রোববারের ট্যুইট থেকেই৷

২০১৭ সালটা অভিনেতা বিক্রম চ্যাটার্জির জন্যও মোটেও সুখকর ছিল না। গতবছরের ২৯ এপ্রিল এক ভয়ানক গাড়ি দুর্ঘটনার মুখে পরেছিলেন এই অভিনেতা।

যে ঘটনায় প্রাণ হারাতে হয়েছিল তারই বন্ধু তথা মডেল সোনিকা চৌহানকে। গাড়ির চালকের আসনে ছিলেন বিক্রম নিজে। এই দুর্ঘটনার জন্য সেই বছরের ৭ জুলাই বিক্রমকে গ্রেফতা করে পুলিশ। যদিও গ্রেফতারে কিছুদিনের মধ্যেই মুক্তি পান বিক্রম।
তারপর থেকে একরকম ভাবে অন্তরালেই চলে যান এই অভিনেতা। বড় পর্দাতো বটেই এমনকী ছোট পর্দাতেও তাকে দেখা যেত না। টলিউডে গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল, হয়ত বিক্রমের ফিল্মি কেরিয়ারের এখানেই ইতি। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ছোট পর্দাতেই ফিরলেন বিক্রম। জীবনের কালো অধ্যায়ের শেষপর্ব ঘুচিয়ে নতুন অধ্যায়ের সূচনা করলেন এই নায়িকার সঙ্গে। চলতি বছরের ১৯ মার্চ থেকে স্টার জলসা চ্যানেলে বিক্রমের নতুন ধারাবাহিক ‘ফাগুন বউ’ শুরু হয়েছে।

২০১০ সালে জি বাংলাতে শুরু হয়েছিল বিক্রম চ্যাটার্জির সিরিয়াল ‘সাত পাকে বাঁধা।’ সেই সিরিয়ালে বিক্রমের বিপরীতে ছিলেন ঐন্দ্রিলা সেন। সেই জুটিই আবার ‘ফাগুন বউ’–তে কামব্যাক করল। এই সিরিয়ালের ট্রেলার ইউটিউবে মুক্তি পাওয়ার পরই নিমেষের মধ্যে ভিউয়ের সংখ্যা বেড়ে যায়। আগেও বিক্রম–ঐন্দ্রিলার জুটি ‘সাত পাকে বাঁধা’–তে ম্যাজিক দেখিয়েছিল। দীর্ঘ আট বছর পর আবার সেই ম্যাজিক জুটি পর্দায় ফিরে আসায় স্বাভাবিকভাবেই খুশি দর্শকরা। গতবছরের দুঃস্বপ্নকে ভুলে এখন বিক্রমও ব্যস্ত নতুন সিরিয়ালের শুটিং নিয়ে।

নতুন বার্তা /কেকে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker